Advertisement
২৪ জুন ২০২৪
Jason Holder

Jason Holder: নতুন দলে খেলতে মু‌খিয়ে হোল্ডার

কী দামে তিনি বিক্রি হয়েছেন, তা নিয়ে মাথা ঘামাচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ০৬:১৫
Share: Save:

মনে করা হচ্ছিল, এ বারের আইপিএলে তাঁর দাম আকাশছোঁয়া হতে চলেছে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার জেসন হোল্ডারকে নিয়ে লড়াই হলেও, দাম বিশাল অঙ্কে পৌঁছয়নি। শেষ পর্যন্ত ৮ কোটি ৭৫ লাখে এ বারের আইপিএলে খেলতে নামা দল লখনউ সুপার জায়ান্টস কিনে নিল হোল্ডারকে।

তবে কী দামে তিনি বিক্রি হয়েছেন, তা নিয়ে মাথা ঘামাচ্ছেন না ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক। শনিবার হোয়াটসঅ্যাপ বার্তায় হোল্ডার বললেন, ‘‘আমাদের দলে দারুণ সব ক্রিকেটার আছে। কে এল রাহুল আছে, মার্কাস স্টোয়নিস আছে। ওদের সঙ্গে খেলার জন্য মুখিয়ে আছি।’’ তিনি এও বলেন, ‘‘এ বার অন্য রকম খেলা হবে। শুধু নতুন ফ্র্যাঞ্চাইজ়ি বলেই নয়, দলটাও খুব ভাল।’’

তাঁদের পছন্দ মতো ক্রিকেটার যে তুলে নিতে পেরেছেন, তা বলছিলেন লখনউয়ের কর্ণধার সঞ্জীব গোয়েন্‌কা। তিন জন ক্রিকেটার দলে রেখে নিলামে নেমেছিল লখনউ। সেই তিন ক্রিকেটার হলেন কে এল রাহুল, স্টোয়নিস এবং রবি বিষ্ণোই। এ দিন লখনউ তুলে নিল হোল্ডার, কুইন্টন ডি’কক, মার্ক উড, আবেশ খান, দীপক হুডাদের। মনে করা হচ্ছে, মোটামুটি প্রথম একাদশের বেশির ভাগ ক্রিকেটারকে দলে পেয়ে গিয়েছে লখনউ। অনেকেই এই শক্তিশালী দল তৈরি করার নেপথ্যে গৌতম গম্ভীরের ক্রিকেট মস্তিষ্ক দেখছেন। যিনি এ বার এই দলের অংশ।

মুম্বই ইন্ডিয়ান্স থেকে এ দিন কুইন্টনকে তুলে নেয় লখনউ। রাহুলের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এই উইকেটকিপার-ব্যাটারকেই ওপেন করতে দেখা যাবে। এ দিন টুইটারে এক ভিডিয়ো বার্তায় কুইন্টন বলেছেন, ‘‘নতুন দলের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় আছি। রীতিমতো উত্তেজিত আছি লখউয়ের হয়ে আইপিএলে মাঠে নামতে।’’ পঞ্জাব কিংস থেকে এ বার লখনউয়ে এসেছেন দীপক হুডা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ়ে নজর কেড়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE