Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kapil Dev

গল্‌ফ কোর্সে দুই বিশ্বকাপজয়ী

প্রাক্তন ক্রিকেটার কেদার যাদবের সঙ্গে অতীতেও গল্‌ফ কোর্সে দেখা গিয়েছে ধোনিকে। ২০১৯ সালে তিনি প্রাক্তন সিএসকে ক্রিকেটার যাদব এবং কপিলের সঙ্গে একটি গল্‌ফের কোর্সে হাজির ছিলেন।

জুটি: গুরগাঁওয়ে ধোনির সঙ্গে নিজস্বী কপিলের। শুক্রবার। ইনস্টাগ্রাম

জুটি: গুরগাঁওয়ে ধোনির সঙ্গে নিজস্বী কপিলের। শুক্রবার। ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ০৭:০৭
Share: Save:

বাইশ গজে দুজনেই দেশকে উপহার দিয়েছেন বিশ্বকাপ। অবসরের পরে পাল্টে গিয়েছে পরিমণ্ডল। শুক্রবার গুরগাঁওয়ে আমন্ত্রণীমূলক গল্‌ফের মঞ্চে দেখা গেল দুই প্রাক্তন ভারত অধিনায়ক কপিল দেব ও মহেন্দ্র সিংহ ধোনিকে।

এই আমন্ত্রণীমূলক গল্‌ফের নামকরণও হয়েছে কপিল দেব-গ্র্যান্ট থর্নটনের নামে। ১৯৮৩ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক ধোনির সঙ্গে নিজের ছবি গণমাধ্যমে পোস্ট করে লিখেছেন, “ক্রিকেটারেরা যখন গল্‌ফারে পরিণত হয়ে যায়।” পিজিটিআই-ও গণমাধ্যমে ধোনির গল্‌ফের শট নেওয়ার ভিডিয়ো পোস্ট করেছে। যেখানে দেখা গিয়েছে, ব্যাটিংয়ের মতোই নিখুঁত শট নিচ্ছেন।

প্রসঙ্গত প্রাক্তন ক্রিকেটার কেদার যাদবের সঙ্গে অতীতেও গল্‌ফ কোর্সে দেখা গিয়েছে ধোনিকে। ২০১৯ সালে তিনি প্রাক্তন সিএসকে ক্রিকেটার যাদব এবং কপিলের সঙ্গে একটি গল্‌ফের কোর্সে হাজির ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Dev MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE