Advertisement
২২ এপ্রিল ২০২৪
South Zone Tournament

নৈশভোজের মাঝেই হৃদ্‌রোগে আক্রান্ত, কর্নাটকে মৃত্যু উঠতি ক্রিকেটারের

বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন। সেখানেই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল কর্নাটকের উঠতি ক্রিকেটারের। শুক্রবার বেঙ্গালুরুতে এই ঘটনা ঘটেছে।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:০২
Share: Save:

বন্ধুদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন। সেখানেই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল কর্নাটকের উঠতি ক্রিকেটারের। শুক্রবার বেঙ্গালুরুতে এই ঘটনা ঘটেছে। দক্ষিণাঞ্চলের একটি প্রতিযোগিতায় খেলছিলেন হোয়সালা কে নামের ওই ক্রিকেটার। তামিলনাড়ু এবং কর্নাটকের মধ্যে এই ক্রিকেট ম্যাচ খেলা হয়।

বৃহস্পতিবার বেঙ্গালুরুর আরএসআই গ্রাউন্ডে এই ঘটনা ঘটেছে। তামিলনাড়ুর বিরুদ্ধে ম্যাচের পর সতীর্থদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন হোয়সালা। হঠাৎই তিনি পড়ে যান। কৃত্রিম ভাবে শ্বাসপ্রশ্বাস দিয়ে তাঁর জ্ঞান ফেরানোর চেষ্টা করা হলেও তা কাজে লাগেনি। সঙ্গে থাকা চিকিৎসকেরাও কিছু করতে পারেননি। সঙ্গে সঙ্গে তাঁকে অ্যাম্বুল্যান্সে করে স্থানীয় বাউরিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই মৃত্যু হয় হোয়সালার। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ স্থানীয় ক্রিকেটমহল। কর্নাটক সরকারের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ মন্ত্রী দীনেশ গুন্ডু রাও বলেছেন, “কর্নাটকের উঠতি একজন ক্রিকেটারের মৃত্যুতে আমরা শসোকাহত। জোরে বোলার হোয়সালা একটি প্রতিযোগিতায় খেলছিলেন। ওর পরিবার এবং বন্ধুবান্ধবের প্রতি সমবেদনা। সাম্প্রতিক কালে কম বয়সে অনেকেরই হৃদ্‌রোগে মৃত্যুর ঘটনা ঘটছে। শরীরের খেয়াল রাখা কতটা জরুরি সেটা আরও একবার বুঝতে পারলাম আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka Tamilnadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE