Advertisement
১৯ মে ২০২৪
Ayodhya Ram Mandir

রামভক্ত মহারাজ, আইপিএল খেলতে ভারতে পা রেখেই ছুটলেন রামমন্দিরে

গত ২২ জানুয়ারি উদ্বোধন হয়েছিল রাম মন্দিরের। তখনই তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভারতে এসেই সেখানে যাবেন। কথা রাখলেন ক্রিকেটার। আইপিএল খেলতে ভারতে আসার পরেই চলে গেলেন রামমন্দিরে।

cricket

অযোধ্যার রামমন্দির। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৪ ১৫:৪২
Share: Save:

গত ২২ জানুয়ারি উদ্বোধন হয়েছিল রামমন্দিরের। তখনই তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, ভারতে এসেই সেখানে যাবেন। কথা রাখলেন কেশব মহারাজ। দক্ষিণ আফ্রিকার স্পিনার আইপিএল খেলতে ভারতে আসার পরেই চলে গেলেন রামমন্দিরে। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

আইপিএলে উত্তরপ্রদেশের লখনউয়ের হয়ে খেলবেন মহারাজ। সেই রাজ্যেই রয়েছে রামমন্দির। দু’দিন আগেই মহারাজের আসার খবর সমাজমাধ্যমে পোস্ট করেছিল লখনউ। তার পরে মহারাজ নিজেই রামমন্দিরে যাওয়ার খবর জানিয়েছেন। রামমন্দিরের ভেতরে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। পিছনে রামলালার ছবিও দেখা যাচ্ছে। উল্লেখ্য, মহারাজ অনেক আগেই জানিয়েছেন যে তিনি রামভক্ত।

রামমন্দিরের উদ্বোধনের সময় দেশের হয়ে খেলতে ব্যস্ত ছিলেন মহারাজ। সমাজমাধ্যমে মহারাজ লিখেছিলেন, ‘‘দুর্ভাগ্য, পূর্বনির্ধারিত সূচির জন্য রামমন্দির উদ্বোধনী অনুষ্ঠানে যেতে পারিনি। তবে ভবিষ্যতে নিশ্চয়ই অযোধ্যার মন্দিরে যাব। আশা করি, রামমন্দিরে যাওয়ার সুযোগ পাব। হয়তো আইপিএলের লখনউ ফ্র্যাঞ্চাইজ়ি ব্যবস্থা করে দেবে। আমার পরিবারের সকলেই ভারতে তীর্থযাত্রী হিসাবে যেতে চান। সেই সুযোগ পেলে অযোধ্যা-সহ ভারতে একটা দারুণ পারিবারিক ভ্রমণ হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ayodhya Ram Mandir keshav maharaj IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE