Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Team India

‘আবার সুযোগ পাব ভারতীয় দলে’, বিশ্বাস করেন জাতীয় দল থেকে বাদ পড়া কলকাতা নাইট রাইডার্সের স্পিনার

ভারতের হয়ে মোট তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বরুণ। নিয়েছেন দু’টি উইকেট। আবার ভারতীয় দলে খেলার আশা রাখেন বরুণ।

ভারতের জার্সিতে বরুণ চক্রবর্তী।

ভারতের জার্সিতে বরুণ চক্রবর্তী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৮
Share: Save:

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলবেন বরুণ চক্রবর্তী। কলকাতা নাইট রাইডার্সের বিস্ময় স্পিনার মনে করেন তিনি আবার ভারতীয় দলে ফিরবেন। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে নেওয়া হয়েছিল তাঁকে। আইপিএলে ভাল খেলার পুরস্কার পেয়েছিলেন তিনি। কিন্তু সেই সুযোগ কাজে লাগাতে পারেননি। দল থেকে বাদ পড়েন।

আইপিএলে কলকাতার হয়ে সাফল্য পেয়েছিলেন বরুণ। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনটি ম্যাচ খেলে মাত্র একটি উইকেট নিয়েছিলেন। পাকিস্তান, নিউজিল্যান্ড এবং স্কটল্যান্ডের বিরুদ্ধে খেলেছিলেন তিনি। ৭১ রান দিয়েছিলেন বরুণ। এই বছরের আইপিএলে বরুণ সাফল্য পাননি। তাঁকে কয়েকটি ম্যাচে বসিয়েও দেওয়া হয়। বরুণ মনে করেন মুস্তাক আলি ট্রফিতে ভাল খেলে নির্বাচকদের নজরে আসার সুযোগ রয়েছে তাঁর। বরুণ বলেন, “আমার কাছে মুস্তাক আলি খুব গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। প্রচুর পরিশ্রম করেছি। আবার নির্বাচকদের দরজায় কড়া নাড়ব আমি। দেখা যাক কী হয়। আশা করি ঈশ্বর সহায় হবেন।”

বরুণ শুধু মুস্তাক আলি নয়, আইপিএলেও ভাল খেলার চেষ্টা করবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, “মুস্তাক আলি ট্রফি গুরুত্বপূর্ণ। পরের আইপিএলটাও। এই দুটো প্রতিযোগিতায় আমি ভাল খেলার চেষ্টা করব। তা হলে আবার সুযোগ পাব। ভারতের হয়ে আবার খেলার আশা রাখি আমি।”

ভারতের হয়ে মোট তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বরুণ। নিয়েছেন দু’টি উইকেট। প্রথম শ্রেণির ক্রিকেটে তামিলনাড়ুর হয়ে একটি ম্যাচে নিয়েছেন একটি উইকেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE