Advertisement
২৪ এপ্রিল ২০২৪
ICC T20 World Cup

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দল পছন্দ নয়, বেশ কিছু পরিবর্তনের আর্জি বেঙ্গসরকারের

চোটের জন্য যশপ্রীত বুমরা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বলে জানিয়েছে পিটিআই। ভারতের অভিজ্ঞ জোরে বোলারের জায়গায় মহম্মদ শামি বা দীপক চাহারকে নেওয়ার কথা বলেছেন বেঙ্গসরকার।

অনেকগুলি পরিবর্তনের কথা বললেন দিলীপ বেঙ্গসরকার।

অনেকগুলি পরিবর্তনের কথা বললেন দিলীপ বেঙ্গসরকার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যে দল বেছে নিয়েছে ভারত তাতে অনেকগুলি পরিবর্তনের কথা বললেন দিলীপ বেঙ্গসরকার। তিনি মনে করেন ১৫ জনের দলে মহম্মদ শামি এবং শুভমন গিলকে রাখা প্রয়োজন ছিল। সেই সঙ্গে উমরান মালিককেও এই দলে প্রয়োজন বলে মনে করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার।

চোটের জন্য যশপ্রীত বুমরা টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বলে জানিয়েছে পিটিআই। ভারতের অভিজ্ঞ জোরে বোলারের জায়গায় মহম্মদ শামি বা দীপক চাহারকে নেওয়ার কথা বলেছেন বেঙ্গসরকার। সেই সঙ্গে তিনি মনে করেন উমরানকে দলে রাখা দরকার। বেঙ্গসরকার বলেন, “উমরানকে দলে নেওয়া কোনও ফাটকা খেলা নয়। ওর গতির জন্যই দলে নেওয়া প্রয়োজন ছিল। এক জন পেসার যখন ১৫০ কিলোমিটার গতিতে বল করছে, তাকে তখনই নেওয়া উচিত। এর পর যখন ১৩০ কিলোমিটারে নেমে আসবে তখন কী লাভ? দুবাইতে ঘাসহীন পাটা উইকেট ছিল। ওই পিচে উমরানের গতি প্রয়োজন ছিল। মিডিয়াম পেসাররা তো মার খাবেই। এমন বোলার দলে প্রয়োজন যারা শুধু গতিতে ব্যাটারকে পরাস্ত করবে।”

শুভমনকেও দলে নেওয়া উচিত ছিল বলে মনে করেন বেঙ্গসরকার। তিনি বলেন, “শ্রেয়স আয়ার রান করছে। ওকে ১৫ জনের দলে রাখা উচিত ছিল। মহম্মদ শামি এবং শুভমন গিলকেও নেওয়া উচিত। গিল খুব ভাল খেলছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE