Advertisement
০৪ মে ২০২৪
Shah Rukh Khan

আইপিএলের আগে অন্য টি-টোয়েন্টি প্রতিযোগিতার ডাকে সাড়া শাহরুখের!

আইপিএলের সূচি এখনও ঘোষণা হয়নি। মনে করা হচ্ছে কম-বেশি এক মাস পর শুরু হবে আগামী আইপিএল। তার আগে অন্য একটি টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজ়ি লিগে মজেছেন শাহরুখ।

Picture of Shah Rukh Khan

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৫
Share: Save:

মহিলাদের আইপিএল শুরুর বছরেই কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ জানিয়ে ছিলেন, ভবিষ্যতে সুযোগ পেলে দল কিনবেন তাঁরা। কেকেআর কর্তৃপক্ষের আগ্রহ যে অমূলক নয়, তা বুঝিয়ে দিলেন ফ্র্যাঞ্চাইজ়ির অন্যতম শাহরুখ খান।

হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানাদের আইপিএলে মজেছেন বলিউডের বাদশা। আগামী ২৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে উদ্বোধন হবে মহিলাদের আইপিএলের। উদ্বোধনী অনুষ্ঠানের সব থেকে বড় আকর্ষণ হতে চলেছেন শাহরুখ। টাইগার শ্রফ, শাহিদ কপুর, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, সিদ্ধার্থ মলহোত্রাদের সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠানে দেখা যাবে শাহরুখকেও। মহিলাদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে নাচবেন কেকেআরের অন্যতম কর্ণধার। মহিলাদের আইপিএলের পক্ষ থেকে জানানো হয়েছে শাহরুখের থাকার কথা।

২৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬.৩০ মিনিটে বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে শুরু হবে মহিলাদের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের পর প্রথম ম্যাচে মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস। গত বছর ফাইনালে মুম্বইয়ের কাছে হেরেছিল দিল্লি। প্রতিযোগিতার অন্য তিনটি দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, গুজরাত টাইটান্স এবং ইউপি ওয়ারিয়র্জ। ফাইনাল হবে ১৭ মার্চ দিল্লিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan IPL 2024 KKR WPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE