Advertisement
০৬ মে ২০২৪
MS Dhoni

আইপিএল শেষ হওয়ার ২৩ দিন পরে ধোনির কাছ থেকে উপহার পেলেন কেকেআরের ক্রিকেটার!

আইপিএল শেষ হয়েছে গত মাসে। এত দিন পরে মহেন্দ্র সিংহ ধোনির কাছ থেকে উপহার পেলেন কলকাতা নাইট রাইডার্সের বিদেশি ক্রিকেটার।

MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৬:৩৩
Share: Save:

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির কাছ থেকে উপহার পেলেন কলকাতা নাইট রাইডার্সের বিদেশি ক্রিকেটার রহমানুল্লা গুরবাজ়। আফগানিস্তানের এই উইকেটরক্ষককে নিজের সই করা জার্সি উপহার দিয়েছেন ধোনি।

গত ২৮ মে শেষ হয়েছে আইপিএল। প্রতিযোগিতা শেষ হওয়ার ২৩ দিন পর ভারত থেকে নিজের সই করা জার্সি গুরবাজ়ের কাছে পাঠিয়েছেন ধোনি। সে কথা টুইট করে জানিয়েছেন কেকেআরের ক্রিকেটার। টুইটে ধোনির সেই জার্সি হাতে নিয়ে নিজের ছবি দিয়েছেন গুরবাজ়। ক্যাপশনে লিখেছেন, ‘‘ভারত থেকে এই উপহার পাঠানোর জন্য ধোনি স্যরকে ধন্যবাদ।’’

এ বারের আইপিএল চলাকালীন ধোনি জানিয়েছিলেন, নিজের কেরিয়ারের একেবারে শেষ পর্যায়ে পৌঁছেছেন তিনি। ধোনির মুখে এ কথা শুনে সবাই ভেবেছিলেন, এ বারই হয়তো আইপিএল থেকে অবসর নেবেন মাহি। তাই তিনি যে মাঠেই খেলতে গিয়েছেন, ৭ নম্বর লেখা হলুদ জার্সির ভিড় চোখে পড়েছে। প্রতিটি মাঠই ধোনির ঘরের মাঠ হয়ে উঠেছিল। অনেকেই তাঁর সই করা জার্সি নিয়েছেন। এমনকি সুনীল গাওস্করের মতো প্রাক্তন ক্রিকেটারকেও দেখা গিয়েছে নিজের জামায় ধোনির সই নিতে।

গত বছরের ব্যর্থতা ভুলে এ বার নিজেদের পঞ্চম আইপিএল জিতেছেন ধোনিরা। ট্রফি জিতে সমর্থকদের ভাল খবর দিয়েছেন ধোনি। তিনি জানিয়েছেন, এখনই অবসর নিচ্ছেন না। পরের আইপিএলের আগে ৮-৯ মাস আগে। তার আগে নিজের শারীরিক অবস্থা খতিয়ে দেখে সিদ্ধান্ত নেবেন তিনি। আইপিএল শেষে মুম্বইয়ের হাসপাতালে বাঁ হাঁটুতে অস্ত্রোপচারও হয়েছে তাঁর।

এ বারের আইপিএলে কেকেআরের হয়ে খেলেছেন গুরবাজ়। ১১টি ম্যাচে ১৩৩.৫২ স্ট্রাইক রেটে ২২৭ রান করেছেন তিনি। দু’একটি ভাল ইনিংস খেললেও ধারাবাহিকতা দেখাতে পারেননি দলের ওপেনার। তার ফলে ওপেনিংয়ে সমস্যায় পড়েছে কলকাতা। তার খেসারত দিতে হয়েছে দলকে। পয়েন্ট তালিকায় সাত নম্বরে শেষ করেছে কলকাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Rahmanullah Gurbaz IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE