Advertisement
০৩ মে ২০২৪
IPL 2024

বদলি হিসাবে সুযোগ পাওয়া সল্ট কেকেআরের শুরুটাই বদলে দিতে চান

জেসন রয়ের জায়গায় এ বারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে নিয়েছে ফিল সল্টকে। ইংরেজ ব্যাটার বদলে দিতে চান দলের শুরুটাই। কী পরিকল্পনা রয়েছে সল্টের।

phil salt

ফিল সল্ট। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৮:২১
Share: Save:

আইপিএল শুরুর আগে হঠাৎ জেসন রয় না খেলার সিদ্ধান্ত নেন। সেই জায়গায় কলকাতা নাইট রাইডার্স দলে নেয় ফিল সল্টকে। ইংরেজ উইকেটরক্ষক ব্যাটার কলকাতায় এসে জানিয়ে দিলেন তিনি শুরু থেকেই আগ্রাসী ক্রিকেট খেলতে চান।

নিলামে অবিক্রিত ছিলেন সল্ট। দেড় কোটি টাকায় তাঁকে দলে নেয় কেকেআর। গত বছর তিনি খেলেছিলেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। কিন্তু সল্টকে ছেড়ে দেয় তারা। কেকেআরের হয়ে খেলার সুযোগ পেয়ে ইংরেজ ব্যাটার বলেন, “টপ অর্ডারে ব্যাট করে শুরু থেকেই আগ্রাসী ক্রিকেট খেলতে চাই। দলকে জেতাতে চাই। পেশাদার ক্রিকেটার হিসাবে আমার দায়িত্ব প্রত্যাশার চাপ সরিয়ে খেলা। আমি জানি এখানে সমর্থকেরা জয়ের অপেক্ষায় আছে। শহরে যে ভাবে আমাকে আহ্বান জানানো হয়েছে, তাতে আমি আপ্লুত।”

গত বছর কেকেআরের ওপেনিং নিয়ে সমস্যা ছিল। একেক ম্যাচে এক এক জনকে খেলানো হয়েছিল। কিন্তু কেউই সে ভাবে ভরসা দিতে পারেননি। সল্ট সেটাই বদলে দিতে চান এই মরসুমে।

ইতিমধ্যেই কেকেআর ইডেনে অনুশীলন শুরু করে দিয়েছে। রবিবার অনুশীলন ম্যাচও খেলবে তারা। ইডেনে খেলার সুযোগ পেয়েও খুশি সল্ট। তিনি বলেন, “খুব অল্প দিনের নোটিসে আমি এসেছি। ইডেনের মতো ঐতিহাসিক মাঠে খেলার সুযোগ পাচ্ছি। কেকেআরের মতো একটা দলে খেলতে পারব। আমি উত্তেজিত। প্রথম বার ইডেনে খেলব। দারুণ দেখতে এই মাঠ। শুনেছি প্রচুর সমর্থক এবং তাঁদের চিৎকারে মাঠ গমগম করে। সেটা দেখার জন্য মুখিয়ে আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 KKR Kolkata Knight Riders Phil Salt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE