Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KL Rahul

KL Rahul: নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে চোটের জন্য বাদ পড়লেন লোকেশ রাহুল

বোর্ডের তরফে জানানো হয়েছে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজে খেলতে পারবেন না রাহুল। তাঁর বদলে দলে এলেন সূর্যকুমার যাদব।

লোকেশ রাহুলের চোট।

লোকেশ রাহুলের চোট। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৬:০৪
Share: Save:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়লেন লোকেশ রাহুল। বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল রাহুলের বদলে দলে এলেন সূর্যকুমার যাদব। সোমবার দলের সঙ্গে মুম্বইয়ের ব্যাটারকে যুক্ত করা হয়। মঙ্গলবার জানিয়ে দেওয়া হয় চোটের জন্য বাদ গেলেন রাহুল।

মঙ্গলবার চেতেশ্বর পুজারা জানিয়েছেন শুভমন গিল ওপেন করবেন। ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে পঞ্জাবতনয়কেই দেখা যাবে। ইংল্যান্ডে রোহিত এবং রাহুলকে ওপেন করতে দেখা গিয়েছিল। চোটের জন্য সেই সিরিজে ছিলেন না শুভমন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ফিরলেন তিনি। তাঁকে সঙ্গে নিয়েই নামবেন ময়াঙ্ক। বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু বৃহস্পতিবার। সেই টেস্টে অধিনায়কত্ব করবেন অজিঙ্ক রহাণে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলীকে। দ্বিতীয় টেস্ট থেকে ফিরবেন তিনি। সেই টেস্টে নেতৃত্ব দেবেন কোহলী।

টি২০ ক্রিকেটে চতুর্থ বার শতরানের জুটি গড়েছিলেন রোহিত এবং রাহুল। তাঁদের ওপেনিং জুটি ভারতীয় দলকে একাধিক সাফল্য এনে দিয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে দেখা যাবে না সেই জুটিকে।

ভারতীয় টেস্ট দল: অজিঙ্ক রহাণে, ময়ঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, শুভমন গিল, শ্রেয়স আয়ার, সূর্যকুমার যাদব, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), শ্রীকর ভরত (উইকেটরক্ষক), রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পটেল, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, উমেশ যাদব, মহম্মদ সিরাজ এবং প্রসিদ্ধ কৃষ্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE