Advertisement
০২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

ইডেনে বিশ্বকাপের সেমিফাইনাল দেখতে চান? আবার কাটা যাবে টিকিট, কবে, কী ভাবে?

মাঠে বসে বিশ্বকাপের সেমিফাইনাল এবং ফাইনাল দেখার সুযোগ আবার এসে গেল সমর্থকদের সামনে। নতুন করে নকআউট ম্যাচের টিকিট ছাড়া হচ্ছে। কবে থেকে বিক্রি শুরু?

cricket

বিশ্বকাপের একটি ম্যাচে ভারতীয় সমর্থকেরা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৩:৪২
Share: Save:

মাঠে বসে বিশ্বকাপের সেমিফাইনাল এবং ফাইনাল দেখার সুযোগ আবার এসে গেল সমর্থকদের সামনে। বৃহস্পতিবার রাত ৮টা থেকে আবার টিকিট ছাড়া হবে তিনটি ম্যাচের জন্যে। টিকিট কেটে মাঠে বসে খেলা দেখার সুযোগ থাকছে। সেই টিকিট কাটা যাবে https://tickets.cricketworldcup.com লিঙ্কে গিয়ে।

ভারত সেমিফাইনালে ওঠায় স্বাভাবিক ভাবেই উৎসাহ বেড়েছে সমর্থকদের মধ্যে। এমনকী সেমিফাইনালে ভারত বনাম পাকিস্তান হওয়ার সম্ভাবনাও হারিয়ে যায়নি। ফলে নকআউট ম্যাচগুলিকে ঘিরে আগ্রহ তুঙ্গে রয়েছে। সেই উৎসাহ বুঝেই আইসিসির তরফে টিকিট ছাড়া হচ্ছে। এর আগে এক দফায় টিকিট ছাড়া হয়েছিল। সেই সময় সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়।

এই মুহূর্তে পরিস্থিতি যা, তাতে ভারতের প্রথম সেমিফাইনাল খেলা নিশ্চিত। তবে প্রতিপক্ষ কে হবে তার উপর নির্ভর করছে তারা কোন মাঠে খেলবে। প্রতিপক্ষ পাকিস্তান হলে তারা ইডেনে খেলবে, না হলে মুম্বইয়ে। দ্বিতীয় সেমিফাইনালে খেলবে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকা। প্রথম সেমিফাইনাল ১৫ নভেম্বর, দ্বিতীয় সেমিফাইনাল ১৬ নভেম্বর।

ফাইনাল হবে ১৯ নভেম্বর। আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এক লক্ষ ৩০ হাজার আসনের স্টেডিয়ামে সেই ম্যাচ। ফাইনালে গোটা স্টেডিয়ামই ভরে যাওয়ার সম্ভাবনা। তার পরেও টিকিট নিয়ে সমর্থকদের মধ্যে কাড়াকাড়ি হবে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, টিকিট নিয়ে ইতিমধ্যেই সমালোচনার মধ্যে পড়তে হয়েছে বিসিসিআইকে। যে ওয়েবসাইটে টিকিট কাটা যাচ্ছিল সেখানে ‘সোল্ড আউট’ দেখালেও ম্যাচের দিন স্টেডিয়াম ছিল ফাঁকা। ভারতের ম্যাচও তার ব্যতিক্রম নয়। ইডেনে ভারতের ম্যাচের টিকিট ঘিরে সেই ওয়েবসাইটের কর্তা, সিএবি সভাপতি এবং খোদ বোর্ড সভাপতিকেও তলব করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 semifinal final
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE