Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shreyas Iyer

বোর্ডের বার্ষিক চুক্তি হারানো শ্রেয়সের পাশে থাকছে কলকাতা? ইঙ্গিতপূর্ণ পোস্ট কেকেআরের

শ্রেয়স আয়ারকে ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি থেকে ছেঁটে ফেলা হয়েছে। ঘরোয়া ক্রিকেট না খেলার শাস্তি দেওয়া হয়েছে তাঁকে। সেই শ্রেয়সের পাশে থাকছে কেকেআর। দলের ‘রাজা’র জন্য করা হল পোস্টও।

Shreyas Iyer

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৫৯
Share: Save:

তিনি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। আইপিএলে কেকেআরের ব্যাটিং বিভাগের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। কিন্তু সেই শ্রেয়স আয়ারকেই ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি থেকে ছেঁটে ফেলা হয়েছে। ঘরোয়া ক্রিকেট না খেলার শাস্তি দেওয়া হয়েছে তাঁকে। সেই শ্রেয়সের পাশে থাকছে কেকেআর। দলের ‘রাজা’র জন্য করা হল পোস্টও।

বৃহস্পতিবার কেকেআর সমাজমাধ্যমে একটি পোস্ট করে। সেখানে দেখা যাচ্ছে ইডেনের ছবি। কেকেআরের ঘরে মাঠ ইডেন। সেটাকে ‘কিংডম’ অর্থাৎ রাজত্ব বলা হয়েছে। সেই সঙ্গে শ্রেয়সকে বলা হয়েছে রাজা। শ্রেয়স ইডেনে কবে নামবেন তার অপেক্ষায় রয়েছে বলে পোস্ট করেছে কেকেআর।

ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল শ্রেয়সকে। তার পরেও রঞ্জি খেলেননি তিনি। যা ভাল ভাবে নেয়নি বোর্ড। এমনকি রাজ্য দলকে শ্রেয়স জানিয়েছিলেন তাঁর চোট রয়েছে। সঙ্গে সঙ্গে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির তরফে জানানো হয় যে, শ্রেয়সের কোনও চোট নেই। শ্রেয়সের রঞ্জি না খেলতে চাওয়ার মনোভাব ভাল ভাবে নেয়নি বোর্ড। তাঁকে বার্ষিক চুক্তি থেকে বাদ দেওয়া হয়। শ্রেয়স যদিও বোর্ডের বার্ষিক চুক্তি ঘোষণার আগেই মুম্বইয়ের হয়ে রঞ্জি সেমিফাইনালে খেলবেন বলে জানিয়েছিলেন।

২ মার্চ থেকে শুরু রঞ্জির সেমিফাইনাল। সেখানে খেলতে দেখা যাবে শ্রেয়সকে। ফর্মে না থাকা শ্রেয়সকে রানে ফিরতে হবে। না হলে সরফরাজ় খান, ধ্রুব জুরেলদের সরিয়ে জায়গা পাওয়া মুশকিল হবে। আইপিএলে ভাল খেলে শ্রেয়স জাতীয় দলে জায়গা পাবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer KKR Kolkata Knight Riders IPL 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE