Advertisement
০৫ মে ২০২৪
Andre Russell

‘জওয়ান’এর গানে নাচ রাসেলের, দেখে শাহরুখ দিলেন নতুন লক্ষ্য

৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’। দেশে এবং বিদেশে সেই ছবি সাড়া ফেলে দিয়েছে। গানগুলিও লোক মুখে পরিচিত হয়ে গিয়েছে। সেই ছবির গানেই নেচেছেন রাসেল।

Russell

আন্দ্রে রাসেল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৭
Share: Save:

শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির গানে নাচলেন আন্দ্রে রাসেল। ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন। সেই দলের মালিক শাহরুখ। তাঁর ছবির ‘রমাইয়া বস্তাবইয়া’ গানটিতে নেচেছেন রাসেল। সেই নাচ দেখেই রাসেলকে নতুন লক্ষ্য দিলেন শাহরুখ।

৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’। দেশে এবং বিদেশে সেই ছবি সাড়া ফেলে দিয়েছে। গানগুলিও লোক মুখে পরিচিত হয়ে গিয়েছে। সেই ছবির গানেই নেচেছেন রাসেল। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করে কেকেআর। যা নজরে আসে শাহরুখের। তিনি সেই ভিডিয়োতে লেখেন, “রবিবার ট্রফিটা জিততে হবে। তাহলে আমি ‘জ়িন্দা বান্দা হো’ গানে নাচ শেখাব। খুব ভাল খেলেছ, সকলকে ভালবাসা।”

রাসেল ব্যস্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে। সেখানে ত্রিনিদাদ নাইট রাইডার্স দলে খেলেন তিনি। এখনও পর্যন্ত ১০টি ম্যাচে ২২০ রান করেছেন রাসেল। নিয়েছেন ১১টি উইকেট। ক্যারিবিয়ান লিগের ফাইনালে উঠেছে রাসেলের ত্রিনিদাদ। শুক্রবার রাতে জামাইকা তালওয়াহা বনাম আমাজন ওয়ারিয়র্স ম্যাচে যে জিতবে, সেই দল খেলবে রাসেলদের বিরুদ্ধে। সেই ম্যাচ রবিবার রাতে।

৩৫ বছরের রাসেল ৪৬০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে খেলেন তিনি। এখনও পর্যন্ত করেছেন ৭৬৯১ রান। নিয়েছেন ৪০৮টি উইকেট। ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে যদিও তাঁকে শেষ বার খেলতে দেখা যায় ২০২১ সালে। তার পর থেকে দেশের হয়ে আর খেলতে নামেননি রাসেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andre Russell KKR Shah Rukh Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE