Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Krunal Pandya

Krunal Pandya: অধিনায়কত্ব থেকে হঠাৎই ইস্তফা হার্দিক পাণ্ড্যের দাদা ক্রুণালের

সম্প্রতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ক্রুণালের নেতৃত্বে একেবারেই ভাল খেলতে পারেনি বরোদা।

ক্রুণাল পাণ্ড্য।

ক্রুণাল পাণ্ড্য। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৬:০২
Share: Save:

আসন্ন মরসুমে বরোদার অধিনায়ক হিসেবে আর দেখা যাবে না ক্রুণাল পাণ্ড্যকে। শুক্রবার বিকেলেই তিনি রাজ্য সংস্থাকে জানিয়ে দিয়েছেন, তিনি আগামী মরসুমে রাজ্য দলের অধিনায়ক থাকতে চান না। তবে দলের ক্রিকেটার হিসেবে থাকতে কোনও অসুবিধা নেই হার্দিক পাণ্ড্যের দাদার।

ক্রুণালের ইমেল পেয়েছেন বলে জানিয়েছেন বরোদা ক্রিকেট সংস্থার সভাপতি প্রণব আমিন। সম্প্রতি সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ক্রুণালের নেতৃত্বে একেবারেই ভাল খেলতে পারেনি বরোদা। পাঁচটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে তারা। ফলে ঘরোয়া টি২০ প্রতিযোগিতায় নক-আউটে পৌঁছতে পারেনি।

ক্রুণালের নিজের পারফরম্যান্সও ভাল নয়। পাঁচটি ম্যাচে তিনি মাত্র ৮৭ রান করেছেন। অর্ধশতরান একটি। বল হাতে পাঁচটি উইকেট নিয়েছেন। ডাভ হোয়াটমোরের মতো বিখ্যাত কোচ রয়েছেন বরোদা দলের দায়িত্বে। তাতেও দলের হাল ফেরেনি। জানা গিয়েছে, কেদার দেবধরকে পরবর্তী অধিনায়ক করার ব্যাপারে মনস্থির করেছে বরোদা। বাঁ হাতি স্পিনার ভার্গব ভট্ট হতে পারেন সহ-অধিনায়ক। আগামী মাসে বিজয় হজারে ট্রফিতে এই দু’জনকেই বরোদার হাল ধরতে দেখা যাবে।

অধিনায়ক হিসেবে বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন ক্রুণাল। গত বছর দীপক হুডার সঙ্গে ঝামেলা হয়েছিল তাঁর। রাগের চোটে দল তো বটেই, রাজ্য সংস্থাও ছেড়ে দেন তিনি। এ বার রাজস্থানের হয়ে খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE