Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Kyle Jamieson

India vs New Zealand: উইলিয়ামসনের পথ ধরলেন জেমিসন, রোহিতদের বিরুদ্ধে টি২০ সিরিজে নেই তিনিও

রোহিত শর্মা এই সিরিজে প্রথম বার অধিনায়ক হিসেবে খেলতে নামবেন টি২০ ক্রিকেটে। সেই সঙ্গে অভিষেক ঘটতে চলেছে কোচ রাহুল দ্রাবিড়েরও।

টেস্টে খেলবেন জেমিসন।

টেস্টে খেলবেন জেমিসন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২১ ১৬:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না কাইল জেমিসন। কেন উইলিয়ামসনের মতো ভারতের বিরুদ্ধে শুধু টেস্ট সিরিজে খেলবেন এই কিউয়ি অলরাউন্ডার। ভারতের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। বুধবার থেকে শুরু সেই সিরিজ।

২৫ নভেম্বর কানপুরে প্রথম টেস্ট। সেখানে খেলবেন উইলিয়ামসন এবং জেমিসন। নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, “আমরা উইলিয়ামসন এবং জেমিসনের সঙ্গে কথা বলেছি, ওরা টি২০ সিরিজে খেলবে না। টেস্টের জন্য তৈরি হবে ওরা। টেস্ট সিরিজে খেলবে এমন অনেক ক্রিকেটারই টি২০ সিরিজে খেলবে না।”

তবে এই টি২০ সিরিজে লকি ফার্গুসন খেলতে পারেন বলে জানা যাচ্ছে। এপ্রিল মাসের পর ফের টি২০ ক্রিকেটে তিনি। দ্বিতীয় ম্যাচ শুক্রবার। তৃতীয় টি২০ ম্যাচ হবে কলকাতায়।

রোহিত শর্মা এই সিরিজে প্রথম বার অধিনায়ক হিসেবে খেলতে নামবেন টি২০ ক্রিকেটে। সেই সঙ্গে অভিষেক হতে চলেছে কোচ রাহুল দ্রাবিড়েরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE