Advertisement
০২ মে ২০২৪
Sachin Tendulkar

সচিনের কাজে ক্ষুব্ধ মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী, তেন্ডুলকরকে আইনি নোটিসের হুঁশিয়ারি

আইনি জটিলতায় পড়তে পারেন সচিন তেন্ডুলকর। একটি বিজ্ঞাপনকে কেন্দ্র করে ভারতের প্রাক্তন ক্রিকেটারকে আইনি নোটিস পাঠানোর হুঁশিয়ারি দিয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী।

Sachin Tendulkar

সচিন তেন্ডুলকর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৫:৫১
Share: Save:

বিতর্কে সচিন তেন্ডুলকর। মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী তথা বর্তমান বিধায়ক বাচ্চু কাদু হুঁশিয়ারি দিয়েছেন যে সচিনকে আইনি নোটিস পাঠাবেন তিনি। ভারতের প্রাক্তন ক্রিকেটারের একটি বিজ্ঞাপনের জন্য এই হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

এই প্রসঙ্গে বাচ্চু বলেন, ‘‘ভারতরত্ন পাওয়া এক জনের বিজ্ঞাপন নির্বাচনের ক্ষেত্রে আরও সতর্ক থাকা উচিত। সচিন একটা অনলাইন গেমের বিজ্ঞাপন করেন। এই ধরনের গেম যুব সমাজের ক্ষতি করছে। তাই আমরা ৩০ অগস্ট সচিনকে একটি আইনি নোটিস পাঠাব। এখনও পর্যন্ত সচিন জানাননি যে তিনি কেন এই বিজ্ঞাপন করেছেন। তাই আমরা আইনজীবী মারফত ওঁকে নোটিস পাঠাব।’’

এর আগে সচিনকে এই ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন বাচ্চু। তিনি বলেছিলেন, ‘‘যে ধরনের গেম জুয়ার প্রচার করে সেই ধরনের গেমের বিজ্ঞাপন করা উচিত নয় সচিনের মতো ভারতরত্ন পাওয়া ব্যক্তির। ওঁর কোটি কোটি ভক্ত রয়েছে। তারা এই বিজ্ঞাপন থেকে প্রভাবিত হতে পারে। আমি মহারাষ্ট্র সরকারের কাছে অনুরোধ করব এই বিজ্ঞাপনে নিষেধাজ্ঞা জারি করা হোক।’’

বাচ্চু জানিয়েছেন, সচিনকে নিজের কথা বলার সময় দিয়েছিলেন তিনি। কিন্তু সচিন কোনও জবাব দেননি। সেই কারণে আইনি নোটিস পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। একই সমস্যায় পড়তে হয়েছে শাহরুখ খানের মতো অভিনেতাকেও। তাঁর বাড়ির বাইরে অনেকে বিক্ষোভ দেখিয়েছেন। সেই কারণে শাহরুখের বাংলো ‘মন্নত’-এর বাইরে নিরাপত্তা বাড়াতে হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar India Cricket Notice
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE