Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Mithali Raj

Mithali Raj: ভারতের জার্সি গায়ে আর কি তাঁকে দেখা যাবে? কী উত্তর দিলেন মিতালি রাজ

রবিবার দক্ষিণ আফ্রিকার কাছে শেষ মুহূর্তে হেরে মহিলা বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। তার পরেই প্রশ্ন উঠেছে মিতালি রাজকে নিয়ে।

অবসর নিয়ে কী বললেন মিতালি

অবসর নিয়ে কী বললেন মিতালি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ১৭:৩০
Share: Save:

রবিবার দক্ষিণ আফ্রিকার কাছে শেষ মুহূর্তে হেরে মহিলা বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। তার পরেই প্রশ্ন উঠেছে মিতালি রাজকে নিয়ে। অনেকেই মনে করছেন, দেশের জার্সিতে হয়তো শেষ ম্যাচ খেলে ফেললেন মিতালি। শুধু তাই নয়, ঝুলন গোস্বামীকে নিয়েও একই প্রশ্ন রয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে।

তাঁকে কি ভারতের জার্সি গায়ে আর দেখা যাবে? ম্যাচের পর মিতালি বলেছেন, “এখনও ভবিষ্যৎ নিয়ে কিছু ঠিক করিনি। বিশ্বকাপের জন্যে এক বছরেরও বেশি সময় ধরে প্রস্তুতি নিয়েছি। তার পর যদি অভিযান এ ভাবে শেষ হয় তা হলে হতাশ হওয়া খুব স্বাভাবিক। প্রত্যেক ক্রিকেটারের পক্ষেই এটা মেনে নেওয়া কঠিন। কিন্তু সেটা কাটিয়ে ধীরে ধীরে এগোতে হবে। তার পরেই বোঝা যাবে আমরা প্রত্যেকে ঠিক কী চাইছি।”

এর পরে ফের মিতালিকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হয়। তিনি বলেন, “এখনই এ নিয়ে কোনও মন্তব্য করার জায়গায় আমি নেই। আবেগ এখনও পুরোপুরি আমাদের নিয়ন্ত্রণে নেই। নিজে কী চাই, সেই উত্তর পেতে আরও কিছুটা সময় লাগবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithali Raj ICC Women's World Cup BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE