Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Chennai Super Kings

আগামী আইপিএলে কে নেতৃত্ব দেবেন, জানিয়ে দিল চেন্নাই সুপার কিংস

আগামী মরসুমের জন্য অধিনায়কের নাম ঘোষণা করে দিল চেন্নাই সুপার কিংস। সিএসকের সিইও নতুন নেতার নাম জানিয়েছেন। আইপিএল ফ্র্যাঞ্চাইজির আশা, আবার সাফল্যের রাস্তায় ফিরবে দল।

ধোনিই নেতৃত্ব দেবেন চেন্নাইকে।

ধোনিই নেতৃত্ব দেবেন চেন্নাইকে। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:২২
Share: Save:

আগামী আইপিএলেও চেন্নাই সুপার কিংসকে নেতৃত্ব দেবেন মহেন্দ্র সিংহ ধোনি। সিএসকের সিইও কাশী বিশ্বনাথন রবিবার জানিয়েছেন, দলের নেতৃত্বের দায়িত্ব ধোনির হাতেই থাকছে। সিএসকে কর্তৃপক্ষের আশা, ধোনির নেতৃত্বে আবার সাফল্যের রাস্তা খুঁজে পাবে তারা।

বিশ্বনাথন জানিয়েছেন, ‘আমাদের অবস্থানের কোনও পরিবর্তন হচ্ছে না। আমরা কখনই পরিবর্তনের কথা বলিনি। ২০২৩ সালের আইপিএলে ধোনিই নেতৃত্বের দায়িত্ব সামলাবে।’ আইপিএলের চেন্নাই ফ্র্যাঞ্চাইজির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

গত আইপিএল শুরুর আগেই সিএসকের নেতৃত্ব থেকে সরে দাঁড়ান ধোনি। তাঁর পরিবর্তে অধিনায়ক করা হয় রবীন্দ্র জাডেজাকে। জাডেজার নেতৃত্বে গত আইপিএলে চেন্নাই ফ্র্যাঞ্চাইজির পারফরম্যান্স ছিল বেশ খারাপ। প্রতিযোগিতার মাঝে সিএসকে কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতি হয় জাডেজার। নেতৃত্ব ইস্তফা দেন বাঁহাতি অলরাউন্ডার। পরে দলের সঙ্গেও বিচ্ছেদ হয় তাঁর।

পরিস্থিতি সামলাতে সিএসকে কর্তৃপক্ষ আইপিএলের মাঝেই নেতৃত্বের দায়িত্ব আবার তুলে দেয় ধোনির হাতে। তাতেও অবশ্য বিশেষ লাভ হয়নি। ১৪টি ম্যাচের মধ্যে মাত্র চারটি ম্যাচে জয় পায় চেন্নাই। পয়েন্ট টেবিলের নবম স্থানে শেষ করে চার বারের আইপিএল চ্যাম্পিয়নরা।

আগামী মরসুমে তাই আর নেতৃত্ব নিয়ে ঝুঁকি নিতে রাজি নয় সিএসকে কর্তৃপক্ষ। অভিজ্ঞ ধোনিকেই নেতৃত্বে রেখে দেওয়া হল। উল্লেখ্য, ধোনির নেতৃত্ব ন’বার আইপিএলের ফাইনালে উঠেছে চেন্নাই। সেই অর্থে প্রতিযোগিতার সফলতম দল তারাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE