Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

অবিবাহিত পুরুষদের বান্ধবী আছে? থাকলে কী করতে হবে, পরামর্শ ধোনির

বিশ্বকাপ থেকে দূরে রয়েছেন ধোনি। এখনও পর্যন্ত তাঁকে মাঠেও দেখা যায়নি। তবে ধোনিকে দেখা গিয়েছে অন্য একটি অনুষ্ঠানে। সেখানেই অবিবাহিত তরুণদের মজার পরামর্শ দিয়েছেন তিনি।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৩:০৯
Share: Save:

এক দিনের বিশ্বকাপ নিয়ে মেতে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। তার মাঝেই একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ভারতের শেষ বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। সেখানে অবিবাহিত পুরুষদের প্রেম করা নিয়ে পরামর্শ দিয়েছেন তিনি।

ভারতের প্রাক্তন অধিনায়ক নিজে ভালবেসে বিয়ে করেছেন সাক্ষী ধোনিকে। প্রেমের ভাল-মন্দ তাই তাঁর অজানা নয়। নিজের অভিজ্ঞতা থেকেই অবিবাহিত তরুণদের একটি পরামর্শ দিয়েছেন তিনি। একটি প্রশ্নের উত্তরে ধোনি বলেছেন, ‘‘যাঁরা অবিবাহিত এবং বান্ধবী রয়েছে, তাঁদের মধ্যে একটা ভুল ধারণা রয়েছে। সেটা আমি ভাঙতে চাই। আপনার বান্ধবী বাকি সবার থেকে আলাদা, এমন কেউ ভাববেন না কিন্তু।’’ ধোনির মুখে এই উত্তর শুনে উপস্থিত কেউই হাসি চাপতে পারেননি। সমাজমাধ্যমেও তাঁর এই মন্তব্য ভাইরাল হয়েছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনও আইপিএল খেলছেন ৪২ বছরের উইকেটরক্ষক-ব্যাটার। গত বছর হাঁটুর চোট নিয়ে আইপিএল খেলেছিলেন। দলকে চ্যাম্পিয়নও করেছিলেন। হাঁটুর অস্ত্রোপচারের পর অনেকটাই ভাল রয়েছেন ধোনি। তিনি জানিয়েছেন, ‘‘এখন অনেকটাই ভাল রয়েছি। আশা করছি বছর শেষ হওয়ার আগেই সম্পূর্ণ স্বাভাবিক হয়ে যাব।’’ আগামী বছরও আইপিএল খেলবেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। উল্লেখ্য, ধোনি একমাত্র অধিনায়ক যাঁর নেতৃত্বে ভারত আইসিসির তিনটি প্রতিযোগিতা— এক দিনের বিশ্বকাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Relationship advice CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE