Advertisement
২২ মে ২০২৪
ICC ODI World Cup 2023

৭ উইকেট নেওয়া শামির বিরুদ্ধে জোড়া ‘অভিযোগ’! খেলা শেষে মুম্বই পুলিশকে সতর্ক করল দিল্লি পুলিশ

জোড়া ‘অভিযোগ’ উঠেছে মহম্মদ শামির বিরুদ্ধে। খেলা শেষ হতেই ভারতীয় পেসারকে নিয়ে মুম্বই পুলিশকে সতর্ক করে দিয়েছে দিল্লি পুলিশ। কেন?

Mohammed Shami

মহম্মদ শামি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২৩ ১২:৩৭
Share: Save:

ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউ জ়িল্যান্ডকে হারানোর পরেই জোড়া ‘অভিযোগ’ উঠেছে মহম্মদ শামির বিরুদ্ধে। খেলা শেষ হতেই ভারতীয় পেসারকে নিয়ে মুম্বই পুলিশকে সতর্ক করে দিয়েছে দিল্লি পুলিশ। তবে সবটাই মজার ছলে। আসলে শামির প্রশংসা করার জন্যই এটা করেছে দেশের দুই শহরের পুলিশ।

ভারত-নিউ জ়িল্যান্ড ম্যাচ শেষে দিল্লি পুলিশ মুম্বই পুলিশকে ট্যাগ করে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লেখে, ‘‘আশা করছি মহম্মদ শামির আজকের হামলার (শামির আগুনে বোলিংয়ের তুলনা) জন্য ওকে আটক করা হবে না।’’

দিল্লি পুলিশকে জবাবও দিয়েছে মুম্বই পুলিশ। তারা দু’টি ‘অভিযোগ’-এর কথা তুলে ধরে পাল্টা লিখেছে, ‘‘অসংখ্য মন চুরি করার ধারা শামির বিরুদ্ধে আনার কথা বলতে ভুলে গিয়েছ। সেই সঙ্গে আরও কয়েক জন অপরাধীর কথাও জানাতে ভুলে গিয়েছে যারা এই একই অপরাধ করেছে।’’ এই মন্তব্যের পরে অবশ্য মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছে যে দুই শহরের পুলিশই ভারতীয় দণ্ডবিধির বিষয়ে ওয়াকিবহাল। শুধুমাত্র মজা করার জন্যই এই মন্তব্য করা হয়েছে।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিউ জ়িল্যান্ডকে ৭০ রানে হারিয়ে বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত। প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ৩৯৭ রান করে ভারত। শতরান করেন বিরাট কোহলি ও শ্রেয়স আয়ার। রান তাড়া করতে নেমে ৪৮.৫ ওভারে ৩২৭ রানে অল আউট হয়ে যায় নিউ জ়িল্যান্ড। ৫৭ রান দিয়ে ৭ উইকেট নেন শামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 India Cricket Mohammed Shami
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE