Advertisement
২০ এপ্রিল ২০২৪
Murali Vijay

Murali Vijay: টিকা নিতে রাজি নন, খেলা থেকে আপাতত সরেই গেলেন ভারতীয় দলের এই ক্রিকেটার

বিভিন্ন রাজ্যকে ই-মেল পাঠিয়ে ইতিমধ্যেই কঠোর কোভিড-বিধি পালনের নির্দেশ দিয়েছে ভারতীয় বোর্ড। সেই মতো প্রত্যেকটি দলই জৈবদুর্গে রয়েছে।

ক্রিকেট থেকে বিরতি বিজয়ের

ক্রিকেট থেকে বিরতি বিজয়ের ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২১ ১৬:০৪
Share: Save:

করোনার টিকা নিতে রাজি নন। চান না জৈবদুর্গে থেকে ক্রিকেট খেলতেও। তাই ক্রিকেট থেকেই সাময়িক ভাবে সরে দাঁড়ালেন তামিলনাড়ু এবং ভারতীয় দলের ব্যাটার মুরলী বিজয়। সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচেও সে কারণে তাঁকে খেলতে দেখা যাচ্ছে না।

বিভিন্ন রাজ্যকে ই-মেল পাঠিয়ে ইতিমধ্যেই কঠোর কোভিড-বিধি পালনের নির্দেশ দিয়েছে ভারতীয় বোর্ড। সেই মতো প্রত্যেকটি দলই জৈবদুর্গে রয়েছে। তবে বিজয় কোনও ভাবেই এর অংশ হতে রাজি নন। জানা গিয়েছে, তিনি করোনা টিকা নিতেও চাননি, যা ঘরোয়া ক্রিকেট খেলতে গেলে বাধ্যতামূলক। এ ব্যাপারে নির্বাচকদেরও জানিয়ে দিয়েছেন বিজয়।

এক ওয়েবসাইটে তামিলনাড়ু দলের এক সদস্য বলেছেন, “এটা ওর ব্যক্তিগত সিদ্ধান্ত। টিকা নিতে ও ইতস্তত করছে। বোর্ডের নির্দেশ অনুসারে, প্রতিযোগিতা শুরুর এক সপ্তাহ আগে ক্রিকেটারদের জৈবদুর্গে ঢুকে পড়তে হবে। কিন্তু বিজয় তাতে রাজি নয়। তাই তামিলনাড়ুর তরফে ওকে দলে নেওয়া হয়নি।

কেন তাঁর অনীহা, সে ব্যাপারে কিছু খোলসা করেননি বিজয়। কিছুদিন আগে পর্যন্তও তিনি ভারতীয় টেস্ট দলের নিয়মিত সদস্য ছিলেন। শেষ বার গত বছর আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন। রঞ্জিতে খেলেছেন বছর দুয়েক আগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murali Vijay Tamil Nadu COVID Vaccine BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE