Advertisement
১৭ জুলাই ২০২৪
Hardik-Natasha Divorce Rumours

হার্দিকের সঙ্গে বিচ্ছেদ পাকা? জল্পনার মাঝে প্রথম মুখ খুললেন নাতাশা, কী বললেন

হার্দিক পাণ্ড্যের সঙ্গে কি বিবাহবিচ্ছেদ পাকা হয়ে গিয়েছে নাতাশা স্তানকোভিচের? এই জল্পনার মাঝে মুখ খুললেন নাতাশা। কী বললেন তিনি?

cricket

নাতাশা স্তানকোভিচ (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ২১:২১
Share: Save:

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স বিদায় নেওয়ার পরেই শুরু হয়েছে জল্পনা। হার্দিক পাণ্ড্যের সঙ্গে কি বিবাহবিচ্ছেদ পাকা হয়ে গিয়েছে নাতাশা স্তানকোভিচের? এই জল্পনার মাঝে মুখ খুললেন নাতাশা। কী বললেন হার্দিকের অভিনেত্রী স্ত্রী?

সম্প্রতি আলেকজান্ডার আলেক্সলিকের সঙ্গে একটি রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন নাতাশা। আলেকজান্ডারের সঙ্গে বলিউড অভিনেত্রী দিশা পাটানির সম্প্রর্ক রয়েছে বলে জল্পনা রয়েছে। রেস্তরাঁর বাইরে ছবি তোলেন নাতাশা। তখনই তাঁকে প্রশ্ন করা হয়, সত্যিই কি তাঁর আর হার্দিকের মধ্যে কোনও সমস্যা হয়েছে?

জবাবে নাতাশা হাসিমুখে বলেন, “ধন্যবাদ”। তার পরে রেস্তরাঁর ভিতরে চলে যান তিনি। আর কোনও কথা বলেননি হার্দিকের স্ত্রী। এই বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি হার্দিকও।

গত তিন, চার দিন ধরে হার্দিক ও নাতাশার বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছে। বেশ কয়েক দিন সমাজমাধ্যমে তাঁরা কোনও পোস্ট করেননি। বিয়ের পর থেকে ইনস্টাগ্রামে নিজের নামের পাশে ‘পাণ্ড্য’ পদবি ব্যবহার করছিলেন নাতাশা। সম্প্রতি তিনি সেটি মুছে দিয়েছেন। তার পর থেকে জল্পনা আরও বেড়েছে।

২০২০ সালের মে মাসে হার্দিক ও নাতাশার বিয়ে হয়। তাঁদের তিন বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। তার নাম অগস্ত্য। সমাজমাধ্যমে মাঝেমধ্যেই স্ত্রী ও সন্তানকে নিয়ে ছবি, ভিডিয়ো পোস্ট করতেন হার্দিক। তাঁর খেলা দেখতে মাঠেও যেতেন নাতাশা। কিন্তু এ বারের আইপিএলে মুম্বইয়ের খারাপ খেলার পরে হার্দিক ও নাতাশার বিচ্ছেদ নিয়ে আলোচনা শুরু হয়। সেই বিষয়ে এখনও পরিষ্কার করে দু’জনের কেউই কিছু জানাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE