Advertisement
০৬ মে ২০২৪
Abhishek Dalmiya

পাঁচ জেলার লড়াইয়ে সেরা আলিপুরদুয়ার, পুরস্কার তুলে দিলেন অভিষেক ডালমিয়া

বাংলার ক্রিকেট সংস্থার সঙ্গে যুক্ত নয় এমন পাঁচটি জেলা এবং একটি সম্মিলিত একাদশ দল এই প্রতিযোগিতায় খেলে। আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিংপং, পূর্ব মেদিনীপুর এবং ঝাড়গ্রাম এই প্রতিযোগিতায় অংশ নেয়।

Abhishek Dalmiya

পুরস্কার তুলে দিচ্ছেন অভিষেক ডালমিয়া। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২০:৪৪
Share: Save:

ক্রিকেট দর্পণ এবং জাতীয় ক্রিকেট ক্লাবের তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। অশোকনগরে সেই প্রতিযোগিতার ফাইনালে জিতল আলিপুরদুয়ার। হারিয়ে দিল সম্মিলিত একাদশকে। সেই ম্যাচে উপস্থিত ছিলেন অভিষেক ডালমিয়া। জয়ী দলের হাতে পুরস্কার তুলে দিলেন তিনি।

বাংলার ক্রিকেট সংস্থার সঙ্গে যুক্ত নয় এমন পাঁচটি জেলা এবং একটি সম্মিলিত একাদশ দল এই প্রতিযোগিতায় খেলে। আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিংপং, পূর্ব মেদিনীপুর এবং ঝাড়গ্রাম এই প্রতিযোগিতায় অংশ নেয়। এই পাঁচ জেলা থেকে তিন জন করে ক্রিকেটার নিয়ে তৈরি করা হয় সম্মিলিত একাদশ। লিগের ম্যাচগুলি হয়েছিল আলিপুরদুয়ার এবং হলদিয়াতে। ফাইনাল হল অশোকনগরে।

একাধিক তরুণ ক্রিকেটার এই প্রতিযোগিতায় নজর কাড়লেন। আরও ক্রিকেটার তুলে আনার জন্য এমন অনেক প্রতিযোগিতা আয়োজন করার ভাবনা রয়েছে জাতীয় ক্রিকেট ক্লাব এবং ক্রিকেট দর্পণের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Dalmiya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE