Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Indian Cricket: টি২০ বিশ্বকাপে জিতলেও কোহলীদের বিরুদ্ধে সিরিজের আগে ভয় পাচ্ছেন নিউজিল্যান্ডের বোলার

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসবে নিউজিল্যান্ড।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবেন কোহলীরা।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলবেন কোহলীরা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১৭:১৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচে হেরে গিয়েছে ভারত। প্রতিযোগিতা শেষ হলেই ভারতে টেস্ট এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসবে নিউজিল্যান্ড। তবে ভারতের মাটিতে যে লড়াই সহজ হবে না সেটা মেনে নিচ্ছেন দলের বোলার টিম সাউদি।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কেন উইলিয়ামসনের এই দলের কাছেই হেরেছিল ভারত। দেশের মাটিতে তার বদলা নিতে মরিয়া থাকবে তারা। সাউদি বলেছেন, “অনেক দিন ভারতে খেলিনি। নিজেদের পরিবেশে ওরা অন্যতম সেরা শক্তি। এই ধরনের বিদেশি পরিবেশে আমরা খুব একটা খেলতে অভ্যস্ত নই। তাই যত দ্রুত সম্ভব আমাদের মানিয়ে নিতে হবে।”

টেস্ট চ্যাম্পিয়নশিপে জয়ের ঘটনা একেবারেই মাথায় রাখতে চান না সাউদি। তার মতে, এটা নতুন লড়াই। ভারতের বিরুদ্ধে সিরিজ দিয়েই আগামী টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই শুরু করছে নিউজিল্যান্ড। সাউদি বলেছেন, “নতুন পর্বে ভাল খেলতে হবে আমাদের। অত্যন্ত শক্তিশালী প্রতিপক্ষকে তাদের ঘরের মাঠে খেলতে হবে। আমরা আবার শূন্যে ফিরে গিয়ে নতুন করে সব শুরু করতে চাইছি। টেস্ট ক্রিকেট খেলতে আমি খুবই ভালবাসি এবং দেশের হয়ে প্রতিনিধিত্ব করা আমার কাছে আরও গর্বের ব্যাপার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE