Advertisement
২০ এপ্রিল ২০২৪
india cricket

India Cricket: সামনের মাসেই রোহিতদের রিজার্ভ বেঞ্চের সামনে কঠিন পরীক্ষা

সেপ্টেম্বর মাসে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড ‘এ’ দল। ভারতীয় ‘এ’ দলের বিরুদ্ধে তিনটি এক দিনের ও তিনটি চার দিনের ম্যাচের সিরিজ খেলবে তারা।

ভারত অধিনায়ক রোহিত শর্মা।

ভারত অধিনায়ক রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৭:১৩
Share: Save:

সেপ্টেম্বর মাসে ভারত সফরে আসছে নিউজিল্যান্ড ‘এ’ দল। ভারত ‘এ’ দলের বিরুদ্ধে তিনটি চার দিনের ম্যাচ ও তিনটি এক দিনের ম্যাচ খেলবে তারা। ভারত সফরের জন্য নিউজিল্যান্ডের যে ‘এ’ দল ঘোষণা করা হয়েছে তাতে এমন সাত জন ক্রিকেটার রয়েছেন যাঁদের আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। তাই ভারত ‘এ’ দলের পক্ষে সহজ লড়াই হবে না।

নিউজিল্যান্ড ‘এ’ দলের নির্বাচক গেভিন লারসেন বলেছেন, ‘‘আমাদের দলে অভিজ্ঞ ক্রিকেটারের পাশাপাশি তরুণদেরও সুযোগ দেওয়া হয়েছে। রবি ও’ডনেল, টম ব্রুস, ম্যাট ফিশার ও জো ওয়াকার গত মরসুমে দারুণ খেলেছে। এ ছাড়া মার্ক চ্যাপম্যান, জেকব ডাভি ও ডেন ক্লিভার যথেষ্ট অভিজ্ঞ ক্রিকেটার। আশা করছি ভারতে ওরা ভাল ফল করবে।’’ ব্রুসকে এক দিনের ও ও’ডনেলকে চার দিনের ম্যাচের সিরিজের অধিনায়ক করা হয়েছে।

নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে বেঙ্গালুরুতে হবে চার দিনের ম্যাচের সিরিজ। প্রথম ম্যাচ হবে ১-৪ সেপ্টেম্বর। দ্বিতীয় ম্যাচ ৮-১১ সেপ্টেম্বর। তৃতীয় ম্যাচ হবে ১৫-১৮ সেপ্টেম্বর। অন্য দিকে চেন্নাইয়ে হবে তিনটি এক দিনের ম্যাচের সিরিজ। ২২, ২৫ ও ২৭ সেপ্টেম্বর হবে তিনটি ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india cricket India A India Vs New Zealand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE