Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Babar Azam

Pakistan Cricket: রবিবার ভারত-পাকিস্তান, কোহলী-রোহিতদের চাপে রাখার কৌশল কি বার করে ফেললেন বাবর

আগামী রবিবার ভারতের বিরুদ্ধে নামবে পাকিস্তান। তার আগে দলের বোলারের প্রশংসা করে কি বিপক্ষকে চাপে রাখলেন বাবর?

বাবর কি চাপে রাখছেন?

বাবর কি চাপে রাখছেন? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৫:০১
Share: Save:

নেদারল্যান্ডসকে এক দিনের সিরিজে চুনকাম করেছে পাকিস্তান। রবিবার তৃতীয় ম্যাচেও জিতেছে তারা। তাদের ব্যাটিং ভাল হয়নি। তবে বোলারদের সৌজন্যে এসেছে জয়। ম্যাচের পরেই সতীর্থ বোলার নাসিম শাহের ব্যাপক প্রশংসা করলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। আগামী রবিবার ভারতের বিরুদ্ধে এশিয়া কাপের প্রথম ম্যাচ। তার আগে বাবর প্রতিবেশী দেশকে চাপে রাখার কৌশল নিলেন বলে মনে করছে সংশ্লিষ্ট মহল।

রবিবার প্রথমে ব্যাট করতে নেমে ২০৬ রানে অলআউট হয় পাকিস্তান। বাবর ৯১ রান করেন। এর পর নেদারল্যান্ডসকে ১৯৭ রানে অলআউট করার পিছনে রয়েছে বল হাতে নাসিমের পাঁচ উইকেট। প্রথম বার এই কৃতিত্ব অর্জন করলেন তিনি।

বাবর বলেছেন, “দল হিসেবে আমরা দারুণ খুশি। দলের ছেলেরা দুর্দান্ত খেলেছে। নাসিমের কথা আলাদা করে বলতেই হবে। নতুন বলে এবং শেষের দিকের ওভারগুলোতে খুবই ভাল বোলিং করেছে। ওয়াসিমও খুব ভাল বল করেছে। শাহনওয়াজ দাহানিও তাই। আসলে এই ম্যাচে বেঞ্চের শক্তি পরখ করে নিতে চেয়েছিলাম। আমরা ব্যাট করার সময় বল ভাল ভাবে ব্যাটে আসছিল না। তাই জন্যে ভাল খেলতে পারিনি।”

ভাল বোলিংয়ের জন্য নাসিম ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন। তিনি এশিয়া কাপের দলেও রয়েছেন। শাহিন আফ্রিদির অনুপস্থিতিতে তাঁকে বাড়তি দায়িত্ব নিতে হবে বলে মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE