Advertisement
২৩ মে ২০২৪
Pakistan Super League 2024

পাক ক্রিকেটারকে ‘ফিক্সার’ বলে বিদ্রুপ দর্শকের, বাবরদের ফ্র্যাঞ্চাইজ়ি লিগে উত্তেজনা

২০১০ সালে ম্যাচ গড়াপেটায় অভিযুক্ত হয়েছিলেন আমির। দোষ প্রমাণ হওয়ায় ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল তাঁকে নির্বাসিত করেছিল। তাঁকে দেখে এক দর্শক ‘ফিক্সার’ বলে বিদ্রুপ করেন।

picture of Babar Azam

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৮:২৭
Share: Save:

ক্রিকেট মাঠে ফিরে দর্শকদের বিদ্রুপের শিকার হলেন মহম্মদ আমির। ‘ফিক্সার’ বলে বিদ্রুপ করা হয় পাকিস্তানের অভিজ্ঞ জোরে বোলারকে। টানা বিদ্রুপে মাথা গরম করে দর্শকদের সঙ্গে বিবাদে জড়াতেও দেখা গিয়েছে তাঁকে।

ঘটনাটি রবিবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্ডার্স এবং কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স ম্যাচের। আমির খেলছিলেন কোয়েট্টার হয়ে। বাউন্ডারির লাইনের কাছে তিনি ফিল্ডিং করার সময় গ্যালারিতে থাকা এক দর্শক ‘ফিক্সার’ বলে চিৎকার করতে থাকেন। আমিরের বুঝতে অসুবিধা হয়নি, তিনি তাঁকে বিদ্রুপ করছেন। কারণ, ২০১০ সালে ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল আমিরের বিরুদ্ধে। দোষ প্রমাণ হওয়ায় নির্বাসিত হতে হয়েছিল তাঁকে।

সেই ঘটনা নিয়েই গ্যালারিতে থাকা ক্রিকেটপ্রেমী বিদ্রুপ করছিলেন আমিরকে। কয়েক বার ‘ফিক্সার’ বলে চিৎকার করার পর মেজাজ নিয়ন্ত্রণে রাখতে পারেননি আমির। সেই দর্শকের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে দেখা যায় আমিরকে। উত্তেজিত ভাবে তাঁকে কিছু বলেন ৩১ বছরের জোরে বোলার। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

রবিবারের হাড্ডাহাড্ডি ম্যাচে লাহোরকে হারিয়ে পিএসএলের নক আউট পর্বে জায়গা করে নিয়েছে কোয়েট্টা। লাহোরের অধিনায়ক শাহিন আফ্রিদির পারফরম্যান্স সমালোচিত হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammad Amir Babar Azam PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE