Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pakistan Cricket

মাঠে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু পাকিস্তানের বোলারের! খবর পেয়ে মুখ খুললেন সেই ক্রিকেটারই

পাকিস্তানের জোরে বোলার উসমান শিনওয়ারির মৃত্যুর খবর ছড়িয়েছে। মাঠেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে। খবর পেয়ে মুখ খুলেছেন উসমান শিনওয়ারি নিজেই। কী ভাবে সম্ভব হল?

মৃত্যুর খবরে মুখ খুললেন বাবরদের দলের ক্রিকেটার।

মৃত্যুর খবরে মুখ খুললেন বাবরদের দলের ক্রিকেটার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মাঠেই মৃত্যু হয়েছে পাকিস্তানের জোরে বোলার উসমান শিনওয়ারির, এমন খবর ছড়িয়েছে সে দেশে। খবর পেয়ে মুখ খুললেন শিনওয়ারি নিজেই। পাকিস্তানের জাতীয় দলে খেলা বোলার জানালেন, তিনি সুস্থ রয়েছেন। যিনি মারা গিয়েছেন তাঁর নামও উসমান শিনওয়ারি। তবে তিনি পাকিস্তানের ঘরোয়া লিগে খেলা আরও এক ক্রিকেটার। নামের মিল থাকায় এই বিভ্রান্তি হয়েছে।

একটি টুইট করে নিজের সুস্থ থাকার খবর জানিয়েছেন শিনওয়ারি। তিনি লিখেছেন, ‘ঈশ্বরের আশীর্বাদে আমি ও আমার পুরো পরিবার ভাল আছে। গত কয়েক দিন ধরে আমার পরিবারকে প্রশ্ন করে বিব্রত করা হচ্ছে। সবাইকে অনুরোধ করছি, কোনও খবর যাচাই করে তার পর বিশ্বাস করুন। ধন্যবাদ।’

কয়েক দিন আগে লাহোরে ঘরোয়া লিগের একটি ম্যাচ চলাকালীন মাঠেই পড়ে যান শিনওয়ারি নামের আরও এক জন ক্রিকেটার। সঙ্গে সঙ্গে মাঠে উপস্থিত অন্য ক্রিকেটাররা তাঁর কাছে ছুটে যান। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তাঁরা জানান, খেলা চলাকালীন হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন ওই ক্রিকেটার। নামের মিল থাকায় সবাই মনে করেন জাতীয় দলে খেলা উসমানের মৃত্যু হয়েছে।

২০১৯ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিন ও টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের হয়ে শেষ মাঠে নেমেছিলেন শিনওয়ারি। পাকিস্তানের হয়ে একটি টেস্ট এক, ১৭টি এক দিনের ম্যাচে ৩৪ ও ১৬টি টি-টোয়েন্টিতে ১৩ উইকেট নিয়েছেন তিনি। কয়েক দিন আগে পাকিস্তানের জাতীয় টি-টোয়েন্টি প্রতিযোগিতায় উত্তরাঞ্চলের হয়ে খেলেছেন। ১০টি ম্যাচ ন’উইকেট নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket Babar Azam Usman Shinwari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE