Advertisement
১১ মে ২০২৪
pakistan

T20 World Cup 2021: নামিবিয়ার সাজঘরে পাকিস্তান, মাঠের বাইরেও জিতলেন বাবররা

এ বারের প্রতিযোগিতায় প্রথম বার আগে ব্যাট করল পাকিস্তান। তাতেও ১৮৯ রান তুললেন বাবররা।

অন্য রকম দৃশ্য দেখল ক্রিকেট।

অন্য রকম দৃশ্য দেখল ক্রিকেট। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২১ ১৬:৩৯
Share: Save:

এখনও অবধি অপ্রতিরোধ্য পাকিস্তান। ভারত, নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের পর আফগানিস্তান, নামিবিয়াকেও হারিয়ে দিয়েছেন বাবর আজমরা। প্রথম দল হিসেবে পৌঁছে গিয়েছেন সেমিফাইনালে। কিন্তু সেই জয়ের পর অন্য রকম উৎসব দেখা গেল পাকিস্তান শিবিরে। হেরে যাওয়া প্রতিপক্ষ নামিবিয়ার সাজঘরে গিয়ে তাদের শুভেচ্ছা জানিয়ে এল পাকিস্তান।

এমন দৃশ্য বেশ বিরল। পাকিস্তানের টুইটারে দেখা গেল সেই ভিডিয়ো। ৪৫ রানে হেরে যাওয়া নামিবিয়ার সাজঘরে ঢুকলেন পাকিস্তানের ক্রিকেটাররা। অবাক হয়ে যায় নামিবিয়া। পাকিস্তানের হয়ে দেখা যায় শাহিন আফ্রিদি, হাসান আলি, মহম্মদ হাফিজ, হাসান আলি, ফখর জামান এবং শাদাব খানকে। পাকিস্তানের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে খেলতে নেমে ১৪৪ রান করে নামিবিয়া। জেতার মতো জায়গায় পৌঁছতে না পারলেও তাদের লড়াই নজর কেড়েছে সকলের।

আরও পড়ুন:
আরও পড়ুন:

এ বারের প্রতিযোগিতায় প্রথম বার আগে ব্যাট করল পাকিস্তান। তাতেও ১৮৯ রান তুললেন বাবররা। আগে ব্যাট করেও যে জেতা যায় সেটাই প্রমাণ করে দিলেন তাঁরা। পাকিস্তানের পরের ম্যাচ স্কটল্যান্ডের বিরুদ্ধে। সেমিফাইনালে পৌঁছে যাওয়ায় সেই ম্যাচ এখন শুধুই নিয়মরক্ষার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan T20 World Cup 2021 Namibia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE