Advertisement
০২ মে ২০২৪
Pakistan Cricket

নিউ জ়িল্যান্ডে পৌঁছেই বিপদে পাকিস্তান দল, আচমকা দায়িত্ব ছেড়ে দিলেন কোচ

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ শুরুর আগেই ধাক্কা খেল পাকিস্তান। দায়িত্ব ছাড়লেন কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন। এক্স হ্যান্ডলে একটি বার্তা লিখে পাকিস্তানের কোচের পদ থেকে সরে দাঁড়ালেন তিনি।

cricket

মহম্মদ রিজ়ওয়ান এবং বাবর আজম। নিউ জ়িল্যান্ডে পৌঁছনোর পর। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৮:১৫
Share: Save:

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ শুরুর আগেই ধাক্কা খেল পাকিস্তান। দায়িত্ব ছাড়লেন কোচ গ্র্যান্ট ব্র্যাডবার্ন। সোমবার এক্স হ্যান্ডলে একটি বার্তা লিখে পাকিস্তানের কোচের পদ থেকে সরে দাঁড়ালেন তিনি। পাকিস্তান দলে একাধিক চরিত্রে থাকার পর অবশেষে সে দেশের বোর্ডকে বিদায় জানালেন। তিনি যোগ দেবেন ইংল্যান্ডের কাউন্টি দল গ্ল্যামারগনে।

পাক বোর্ডের তরফে দু’বছরের জন্য গ্র্যান্টকে কোচ করা হয়েছিল। তবে সম্প্রতি পাক বোর্ডের ডিরেক্টর হয়ে আসার পর মহম্মদ হাফিজ়‌ স্পষ্ট করে দেন, গোটা কোচিং স্টাফকেই বদলাতে পারেন তাঁরা। গ্র্যান্টের পদ নিয়ে তখন থেকেই চর্চা শুরু হয়। নিজের পদ অনিশ্চিত জেনেই তিনি চাকরি ছাড়লেন বলে মনে করা হচ্ছে।

এক্স-এ গ্র্যান্ট লিখেছেন, “পাকিস্তান ক্রিকেটে যে অসাধারণ অধ্যায় কাটিয়েছি তা শেষ করার সময় এসেছে। পাঁচ বছর তিন রকম দায়িত্ব সামলেছি। যা অর্জন করেছি তা নিয়ে গর্বিত। এত অসাধারণ ক্রিকেটার, কোচ এবং কর্মীদের সঙ্গে কাজ করতে পেরে খুব ভাল লেগেছে। গোটা দলকে আগামী দিনের সাফল্যের জন্য অনেক শুভেচ্ছা।”

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের জন্য প্রাক্তন ক্রিকেটার ইয়াসির আরাফতকে হাই-পারফরম্যান্স কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে। তিনিই ভারপ্রাপ্ত কোচ হিসেবে দায়িত্ব সামলাতে পারেন। আগামী ১২ থেকে ২১ জানুয়ারি নিউ জ়‌িল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pakistan Cricket PCB Babar Azam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE