Advertisement
০৪ মে ২০২৪
Babar Azam

বাবরের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ, কুরুচিকর আক্রমণ পাকিস্তানের সাংবাদিককে

বাবরকে কড়া প্রশ্ন করেছিলেন তিনি। সেই প্রশ্নের উত্তর দেননি বাবর। উল্টে কড়া চোখে সেই সাংবাদিকের দিকে তাকান বাবর। সেই ঘটনার পরই সাংবাদিকের উদ্দেশে আক্রমণ শুরু হয়েছে।

বাবরকে কড়া প্রশ্ন করেছিলেন তিনি। সেই প্রশ্নের উত্তর দেননি বাবর। উল্টে কড়া চোখে সেই সাংবাদিকের দিকে তাকান বাবর।

বাবরকে কড়া প্রশ্ন করেছিলেন তিনি। সেই প্রশ্নের উত্তর দেননি বাবর। উল্টে কড়া চোখে সেই সাংবাদিকের দিকে তাকান বাবর। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৪:৫৪
Share: Save:

ইংল্যান্ডের কাছে ঘরের মাঠে টেস্ট সিরিজ়ে চুনকাম হওয়ার পর নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ড্র। ম্যাচের পর হঠাৎই পাকিস্তানি সাংবাদিকের সঙ্গে বাবর আজমের ঝামেলা আলোচনার কেন্দ্রে। বাবরকে কড়া প্রশ্ন করেছিলেন তিনি। সেই প্রশ্নের উত্তর দেননি বাবর। উল্টে কড়া চোখে সেই সাংবাদিকের দিকে তাকান বাবর। সেই ঘটনার পরই সাংবাদিকের উদ্দেশে আক্রমণ শুরু হয়েছে। তাঁকে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। এর পিছনে বাবরকেই দায়ী করেছেন ওই সাংবাদিক।

পাকিস্তান ক্রিকেট বোর্ড সাংবাদিক বৈঠকের একটি ভিডিয়ো প্রকাশ করেছিল। একদম শেষ দিকে শোয়েব জাট নামে ওই সাংবাদিককে বলতে শোনা যায়, “এটা খুব খারাপ ব্যাপার হল। আপনাকে প্রশ্ন করার জন্য ইঙ্গিত করে যাচ্ছি। আপনি পাত্তাই দিচ্ছেন না।” এটা শুনেও বাবরের মধ্যে কোনও হেলদোল দেখা যায়নি। তিনি রাগত মুখে উঠে পড়েন। মিডিয়া ম্যানেজার মাইক্রোফোন বন্ধ করে জানিয়ে দেন, সাংবাদিক বৈঠক শেষ। এর পরেই সমাজমাধ্যমে কুরুচিকর আক্রমণ করা হতে থাকে ওই সাংবাদিককে।

ঘটনার ব্যাখ্যা দিয়ে ওই সাংবাদিক একটি ভিডিয়োয় বলেন, “সাংবাদিক বৈঠকে আমাকে এমন ভাবে দেখানো হয়েছে যেন আমি বাবরের সঙ্গে খারাপ ব্যবহার করেছি। কিন্তু বাবরের সঙ্গে আমার কোনও কথাই হয়নি। আমাকে ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। মানুষ আমাকে সমাজমাধ্যমে বার্তা পাঠিয়ে কুরুচিকর ভাষায় আক্রমণ করছে। বলা হচ্ছে, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে আমাকে পেটানো হবে। তবে আমি বেশি চিন্তিত নই।”

তিনি আরও বলেন, “আমি সত্যি কথাই বলব। ২০২২-এ পাকিস্তান ঘরের মাঠে বাবরের অধীনে একটা টেস্টেও জেতেনি। যদি না জেতে তা হলে স্পষ্ট ভাবে বলব জেতেনি। কিন্তু সেই কথা ঘুরিয়ে অন্য ভাবে বলা হচ্ছে। সাংবাদিক বৈঠকে প্রশ্ন করা আমার অধিকার। কিন্তু আমার প্রশ্ন নেওয়া হয়নি। উপেক্ষা করা হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Babar Azam Pakistan Cricket PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE