Advertisement
০১ মে ২০২৪
Sourav Ganguly

শীঘ্রই আসছে! ৫ সেকেন্ডের ভিডিয়ো টুইট করে লিখলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

বছর শুরুর দিনেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট। সেই টুইট ঘিরেই শুরু হয়েছে জল্পনা। কেন হঠাৎ এমন টুইট ভারতের প্রাক্তন অধিনায়কের? তা পুরোপুরি খোলসা করেননি সৌরভ।

সৌরভের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, তিনি ব্যাট করছেন।

সৌরভের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, তিনি ব্যাট করছেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৩:৫৯
Share: Save:

বছর শুরুর দিনেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট। হাসিমুখের একটি ইমোজির সঙ্গে ৫ সেকেন্ডের একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো ঘিরেই শুরু হয়েছে জল্পনা। অনেকের মতে তাঁর যে জীবনচিত্র তৈরির কথা হচ্ছিল সেটারই একটি অংশ পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান।

সৌরভের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, তিনি ব্যাট করছেন। প্রথম সাদা জার্সি এবং পরে ভারতীয় দলের নীল জার্সি পরে ব্যাট করছেন তিনি। ৯৯ নম্বর জার্সি পরে ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে তাঁকে। বেশ কিছু দিন ধরেই সৌরভের জীবনচিত্র তৈরি হতে পারে বলে শোনা যাচ্ছিল। যদিও সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন তা জানা যায়নি।

২০২২ সালের জানুয়ারি মাসে একটি অনুষ্ঠানে জীবনচিত্র প্রসঙ্গে সৌরভ বলেছিলেন, ‘‘খুব বেশি দেরি নেই! আগামী দেড় বছরের মধ্যেই পর্দায় ‘দাদা’র বায়োপিক দেখা যাবে।’’ সেই হিসাব ধরলে এই বছরেই সৌরভের জীবনচিত্র আসতে পারে। তাই বছরের প্রথম দিনেই সৌরভ টুইট করে তা জানালেন বলেও মনে করা হচ্ছে।

২০২১ সালে সৌরভ একটি টুইট করে জানিয়েছিলেন তাঁর জীবনচিত্র তৈরি হওয়ার কথা। তিনি সেই টুইটে লিখেছিলেন, ‘‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউভি। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’’ জীবনচিত্র তৈরি হচ্ছে এটা জানালেও, তাঁর চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানাননি সৌরভ।

শোনা যাচ্ছে সৌরভের জীবনচিত্র তৈরি করার জন্য বিশাল অঙ্কের অর্থ নিয়ে নামছে ভায়াকম প্রযোজনা সংস্থা। ১৯৯৬ সালে শতরান দিয়ে অভিষেক, স্টিভ ওয়-র অস্ট্রেলিয়ার বিজয়রথ থামিয়ে দেওয়া, লর্ডসের বারান্দায় জামা ওড়ানো থেকে ২০০৩ সালে বিশ্বকাপ জয়ের মুখ থেকে ফিরে আসা। দল থেকে বাদ যাওয়া এবং রাজকীয় ভঙ্গিতে ফিরে আসা। বর্তমানে ভারতীয় বোর্ড প্রধান সৌরভের জীবনে নানান ওঠাপড়া। তাঁর জীবন টেক্কা দিতে পারে যে কোনও ছবিকেই। সেই ভাবনাই এ বার প্রযোজনা সংস্থার মাথায়।

এক সময় জল্পনা ছিল ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। পরে রণবীর কপূরের নামও শোনা গিয়েছিল। এখনও পর্যন্ত যদিও কোনও চূড়ান্ত নাম জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Sourav Ganguly Biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE