Advertisement
০৫ মে ২০২৪
ICC World Cup 2023

খেলা হবে না বিশ্বকাপ, দল থেকে বাদ পড়ে কী বললেন পাকিস্তানের হতাশ জোরে বোলার?

এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন। নিজের ১০ ওভার শেষ করতে পারেননি। ব্যাটও করতে পারেননি। সুস্থ হতে বেশ কিছুটা সময় লাগবে তাঁর। তাই খেলা হবে না বিশ্বকাপ।

picture of pakistan cricket team

পাকিস্তান ক্রিকেট দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

এশিয়া কাপে ভারতের বিরুদ্ধে ম্যাচে কাঁধে চোট পাওয়ায় বিশ্বকাপ খেলা হবে না নাসিম শাহের। তাঁর সুস্থ হতে বেশ কিছু দিন সময় লাগবে। তাই তরুণ জোরে বোলারকে বিশ্বকাপের দলে রাখেনি ইনজামাম উল হকের নির্বাচক কমিটি। বিশ্বকাপ খেলতে না পারায় হতাশ জোরে বোলার ক্রিকেটপ্রেমীদের আবেগঘন বার্তা দিয়েছেন সমাজমাধ্যমে।

২০ বছরের ক্রিকেটার লিখেছেন, ‘‘আমার হৃদয় ভারাক্রান্ত। এ বার আমি বিশ্বকাপের দলে থাকতে পারছি না। প্রিয় দেশের প্রতিনিধিত্ব করা হবে না। এই ঘটনায় আমি অত্যন্ত হতাশ। আশা করছি খুব তাড়াতাড়ি মাঠে ফিরতে পারব। কঠিন সময় পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ।’’

নাসিমকে বিশ্বকাপের দলে রাখতে না পারার প্রসঙ্গে পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম বলেছেন, ‘‘বিষয়টা দুর্ভাগ্যজনক। চিকিৎসকেরা জানিয়েছেন, নাসিমের সম্পূর্ণ ফিট হতে দীর্ঘ সময় লাগবে। বিশ্বকাপের মধ্যে ওর সুস্থ হওয়ার সম্ভাবনা নেই। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা বোলার নাসিম। বিশ্বকাপে ওকে না পাওয়া পাকিস্তানের ক্ষতি। আশা করব দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরবে নাসিম।’’

পাকিস্তানের বিশ্বকাপ দলে নাসিমের পরিবর্ত হিসাবে জায়গা করে নিয়েছেন হাসান আলি। সতীর্থকে বিশ্বকাপের জন্য শুভেচ্ছা জানিয়েছেন নাসিম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC World Cup 2023 Naseem Shah PCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE