Advertisement
০৯ মে ২০২৪
T20 World Cup 2022

ওয়ার্নারের সঙ্গে অধিনায়কত্ব ভাগ করতে চাইলেন সতীর্থ, বোর্ড কি রাজি হবে?

সম্প্রতি ক্রিকেট অস্ট্রেলিয়ার বৈঠকে শৃঙ্খলাবিধি সংশোধনের কথা বলা হয়েছে। পরের বছর বিগ ব্যাশ লিগে নেতা হিসাবে দেখা যেতে পারে ওয়ার্নারকে। তার আগেই এই কথা বললেন সতীর্থ।

ওয়ার্নারের সঙ্গে নেতৃত্ব ভাগে আগ্রহী কামিন্স।

ওয়ার্নারের সঙ্গে নেতৃত্ব ভাগে আগ্রহী কামিন্স। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৭:২৭
Share: Save:

জাতীয় দলে নেতৃত্বদানে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছে ডেভিড ওয়ার্নারের। তার পরেই অধিনায়কত্বের দায়িত্ব তাঁর সঙ্গে ভাগ করে নেওয়ার ইচ্ছাপ্রকাশ করলেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক কামিন্স জানিয়েছেন, দরকার পড়লে ঘুরিয়ে-ফিরিয়ে তিনি এবং ওয়ার্নার এক দিনের দলকে নেতৃত্ব দিতে পারেন। তা হলে পরের বছর ৫০ ওভারের বিশ্বকাপের আগে যোগ্য নেতাও তৈরি হয়ে যাবে বলে মনে করেন তিনি। তবে সবটাই নির্ভর করছে বোর্ডের সিদ্ধান্তের উপর।

সম্প্রতি ক্রিকেট অস্ট্রেলিয়ার বৈঠকে শৃঙ্খলাবিধি সংশোধনের কথা বলা হয়েছে। পরের বছর বিগ ব্যাশ লিগে নেতা হিসাবে দেখা যেতে পারে ওয়ার্নারকে। গত মাসেই ৫০ ওভারের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অ্যারন ফিঞ্চ। অনেকেই সেই দায়িত্বে দেখতে চান কামিন্সকে। তার আগে এই বোলার বলেছেন, “ওয়ার্নারের সঙ্গে নেতৃত্ব ভাগ করে নিতে আমার কোনও আপত্তি নেই। প্রতিটা ম্যাচে খেলা কারওর পক্ষেই সম্ভব নয়। তাই কারওর সাহায্য পেলে ভালই লাগবে। দলে প্রত্যেকের দর্শন একই রকম। আমাদের দলে অনেক নেতা রয়েছে।”

বল বিকৃতি কাণ্ডে অভিযুক্ত হওয়ার পর ওয়ার্নারের উপর আজীবন নেতৃত্বদানে নিষেধাজ্ঞা জারি হয়েছিল। তা উঠে যেতে পারে। সেই প্রসঙ্গে কামিন্স বলেছেন, “এখনও কিছু বাধা রয়েছে। কিন্তু নির্বাসন উঠে গেলে কেউ ওয়ার্নারকে নেতৃত্বদানে বাধা দিতে আপত্তি করবে বলে মনে হয় না। ওয়ার্নারের অধিনায়কত্ব খুবই আকর্ষণীয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE