Advertisement
১৯ এপ্রিল ২০২৪
pakistan

T20 World Cup 2021: পাকিস্তান ক্রিকেট বোর্ডের টুইটে সুনীল গাওস্করও দুর্ধর্ষ টি-টোয়েন্টি ক্রিকেটার

টি২০ আন্তর্জাতিকে বাবর দ্রুততম ব্যাটার হিসাবে ২৫০০ রানের মাইলফলক পেরনোর পর পিসিবি টুইট করে অভিনন্দন জানায়। কিন্তু ভুল পরিসংখ্যান দিয়ে।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ১৮:১৩
Share: Save:

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর বাবর আজমদের কোনও সমালোচনা হয়নি। সেমিফাইনালে হেরে গেলেও বিশ্বকাপে পাকিস্তানের খেলায় সবার মন ভরে গিয়েছে। কিন্তু তুমুল সমালোচিত হচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ভুল টুইট করে তারা হাসির পাত্র হয়েছে।

সুনীল গাওস্কর, বিজয় হজারেকে টি-টোয়েন্টির অন্যতম সেরা ব্যাটার করে দিয়েছে পিসিবি।

টি-টোয়েন্টি আন্তর্জাতিকে বাবর দ্রুততম ব্যাটার হিসাবে ২৫০০ রানের মাইলফলক পেরনোর পর পিসিবি টুইট করে তাঁকে অভিনন্দন জানায়। কিন্তু তা করতে গিয়ে ভুল পরিসংখ্যান দিয়ে বসে তারা। পিসিবি টুইট করে, বাবর না কি এই রেকর্ড করতে গিয়ে টপকেছেন চেতেশ্বর পূজারা, সৌরভ গঙ্গোপাধ্যায়, সুনীল গাওস্কর, বিজয় হজারেকে। আসলে বাবর টপকেছেন বিরাট কোহলী, মার্টিন গাপ্টিল, অ্যারন ফিঞ্চদের।

ওই টুইটের পর পিসিবি-কে নিয়ে ব্যাপক হাসাহাসি হচ্ছে।

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে ২৫০০ রান করতে পাকিস্তান অধিনায়কের লাগে ৬২ ইনিংস। টপকে যান কোহলীকে। ২৫০০ রানে পৌঁছতে কোহলী নিয়েছিলেন ৬৮টি ইনিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pakistan Sunil Gavaskar T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE