Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vinod Kambli

বিনোদ কাম্বলিকে থানায় তলব পুলিশের, স্ত্রীর অভিযোগের ভিত্তিতে রেকর্ড করা হবে বয়ান

বধূ নির্যাতনে অভিযুক্ত বিনোদ কাম্বলিকে থানায় তলব করল পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল আগেই। রবিবার দুপুরে তাঁকে নোটিশ পাঠিয়ে তলব করা হয়েছে বান্দ্রা থানায়।

file picture of vinod kambli

স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বয়ান রেকর্ড করা হবে বিনোদ কাম্বলির। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৩৮
Share: Save:

বধূ নির্যাতনে অভিযুক্ত বিনোদ কাম্বলিকে থানায় তলব করল পুলিশ। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছিল আগেই। রবিবার দুপুরে তাঁকে নোটিশ পাঠিয়ে তলব করা হয়েছে বান্দ্রা থানায়। স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বয়ান রেকর্ড করা হবে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের। তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি।

রবিবার দুপুরে দু’জন পুলিশ আধিকারিক কাম্বলির ফ্ল্যাটে যান। ভারতীয় দণ্ডবিধির ৪১এ ধারা অনুযায়ী বধূ নির্যাতনের অভিযোগে কাম্বলিকে নোটিশ ধরানো হয়। বলা হয়, আগামী এক-দু’দিনের মধ্যে থানায় এসে বয়ান রেকর্ড করতে। আপাতত ঘটনার একটি দিকই জানে পুলিশ। এফআইআরে কাম্বলির স্ত্রী আন্দ্রেয়া হিউইট যাবতীয় অভিযোগ নথিবদ্ধ করিয়েছেন। এ বার সেই অভিযোগের ভিত্তিতে কাম্বলিকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শনিবার রাত ১টা থেকে ১টা ৩০ মিনিটের মধ্যে। মত্ত অবস্থায় রাতে বাড়ি ফেরা নিয়ে স্ত্রীর সঙ্গে প্রথমে সামান্য বচসা হয় কাম্বলির। তার পরই স্ত্রীকে মারধর এবং গালিগালাজ করেন তিনি। ঘটনার একমাত্র সাক্ষী তাঁদের ১২ বছরের ছেলে। ছেলে কাম্বলিকে শান্ত করার চেষ্টা করলেও লাভ হয়নি। রান্নাঘরে গিয়ে ফ্রাইং প্যান এনে স্ত্রীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন কাম্বলি।

পুলিশকে কাম্বলির স্ত্রী বলেছেন, ‘‘শান্ত করার চেষ্টা করেও আমি এবং ছেলে সফল হইনি। কোনও কারণ ছাড়াই আমাদের দু’জনকে অকথ্য গালিগালাজ করতে শুরু করে। আমাদের মারধর করতে শুরু করে। রান্নাঘর থেকে ফ্রাইং প্যান নিয়ে ছুড়ে মারে আমাকে। তার পরেও থামেনি। ক্রিকেট ব্যাট দিয়েও মারধর করে আমাদের। কোনও ভাবে ওকে থামিয়ে ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছি।’’

বান্দ্রা থানার পুলিশ জানিয়েছে, ঘটনার পর আন্দ্রিয়া প্রথমে ভাবা হাসপাতালে গিয়ে চিকিৎসা করান। সেখান থেকেই তিনি থানায় যান এবং স্বামীর বিরুদ্ধে এফআইআর করেন। ঘটনার পর থেকেই মোবাইল ফোন বন্ধ রেখেছেন কাম্বলি। তাই রাতে তাঁর সঙ্গে চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি। কাম্বলির খোঁজ করছে পুলিশ। পারিবারিক হিংসা এবং বধূ নির্যাতনের মামলায় গ্রেফতার করা হতে পারে বিতর্কিত প্রাক্তন ক্রিকেটারকে।

কিছু দিন আগে চাকরি খোঁজ করে আলোচনায় উঠে এসেছিলেন কাম্বলি। আবার তিনি উঠে এলেন শিরোনামে। প্রাক্তন ক্রিকেটার অভিযুক্ত পারিবারিক হিংসার অভিযোগে। মত্ত অবস্থায় স্ত্রীকে বার বার মারধর, গালিগালাজ এবং হেনস্থা করার অভিযোগ উঠেছে প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে। কাম্বলির স্ত্রী তাঁর বিরুদ্ধে বান্দ্রা থানায় এফআইআর করেছেন। ভারতীয় দণ্ডবিধির ৩২৪ (স্বেচ্ছায় বিপজ্জনক অস্ত্র দিয়ে আঘাত করা) এবং ৫০৪ (অপমান করা) ধারায় কাম্বলির বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। তাঁর স্ত্রী আন্দ্রিয়া পুলিশকে জানিয়েছেন, মত্ত অবস্থায় কাম্বলি রান্না করার পাত্রের হাতল দিয়ে তাঁর মাথায় মেরেছেন। তার ফলে মাথায় গুরুতর আঘাত লেগেছে। প্রায় নিত্যদিনের এই সমস্যার সমাধান চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন আন্দ্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vinod Kambli Assault case FIR Domestic Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE