Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Punam Raut

Punam Raut: ‘আর কী কী করব দলে সুযোগ পাওয়ার জন্য’, হতাশ পুনম রাউত

২০০৯ সাল থেকে ভারতীয় দলে খেলছেন পুনম। এখনও অবধি ৭৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। দলের অন্যতম অভিজ্ঞ ব্যাটার তিনি।

দলে নেই পুনম।

দলে নেই পুনম। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ১৮:২০
Share: Save:

গত বছর তাঁর গড় ছিল ৭৩.৭৫। তবু সুযোগ পাননি বিশ্বকাপের দলে। টুইট করে ক্ষোভ উগরে দিলেন পুনম রাউত। বৃহস্পতিবার মেয়েদের বিশ্বকাপের জন্য দল বেছে নিয়েছেন নির্বাচকরা। সেই দলে নেই পুনম। তাতেই খেপেছেন তিনি।

২০০৯ সাল থেকে ভারতীয় দলে খেলছেন পুনম। এখনও অবধি ৭৩টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। দলের অন্যতম অভিজ্ঞ ব্যাটার তিনি। তবু জায়গা পাননি দলে। টুইট করে পুনম লেখেন, ‘ভারতের অন্যতম অভিজ্ঞ ব্যাটার বলা হয় আমাকে, নিয়মিত রানও করেছি। আমি প্রচণ্ড হতাশ বিশ্বকাপের দলে সুযোগ না পেয়ে। গত বছর ছ’ম্যাচে আমি ২৯৫ রান করেছি, গড় ৭৩.৭৫। একটা শতরান এবং দুটো অর্ধশতরান করেছি। পারফর্ম করার পরেও দল থেকে বাদ যাওয়া খুব হতাশার। তবে যারা ভারতের হয়ে খেলতে যাচ্ছে, তাদের আমি শুভেচ্ছা জানাই।’

৬ মার্চ থেকে বে ওভালে বিশ্বকাপ অভিযান শুরু করতে চলেছেন ভারতের মেয়েরা। প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। রাউন্ড রবিন ফরম্যাটে হবে খেলা। অর্থাৎ সব দেশকে সব দেশের সঙ্গে খেলতে হবে। গ্রুপ পর্যায়ে মোট সাতটি ম্যাচ খেলতে হবে মিতালি রাজদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punam Raut Team India Women world cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE