Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anil Kumble

Anil Kumble: পঞ্জাব কিংস সরিয়ে দিল কুম্বলেকে, নতুন কোচের নাম ঘোষণা দ্রুতই

তিন বছর পর পঞ্জাব কিংসের কোচের পদে আর দেখা যাবে না অনিল কুম্বলেকে। নতুন কোচ নিয়োগ করা হবে।

পঞ্জাবের কোচ থাকছেন না কুম্বলে।

পঞ্জাবের কোচ থাকছেন না কুম্বলে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৫:৫৯
Share: Save:

পঞ্জাব কিংসের কোচ হিসাবে আর দেখা যাবে না অনিল কুম্বলেকে। ভারতের প্রাক্তন ক্রিকেটার এবং কোচের সঙ্গে চুক্তি পুনর্নবীকরণ করবে না আইপিএলের এই দল। নতুন কোচের নাম দ্রুতই ঘোষণা করা হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, কুম্বলের অধীনে আহামরি পারফরম্যান্স করতে পারেনি দল। ফলে তাঁকে না রাখার সিদ্ধান্ত নিয়েছেন খোদ দলের মালকিন প্রীতি জিন্টাই।

পঞ্জাব দলের তরফে এক সূত্র বলেছেন, “কুম্বলের চুক্তি ছিল তিন বছরের জন্য। সেই চুক্তি আর না বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুরোটাই মৌখিক সিদ্ধান্ত। কুম্বলের বদলি দ্রুত খুঁজে ফেলবে দল।” ২০২০-তে কুম্বলেকে কোচ হিসাবে নিয়োগ করেছিল পঞ্জাব। তবে প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। যে তিনটি মরসুমে কুম্বলে কোচের দায়িত্বে ছিলেন, কোনও বারই প্লে-অফে উঠতে পারেননি পঞ্জাব। ৪২টি ম্যাচের মধ্যে মাত্র ১৮টিতে জিতেছে তারা।

শোনা যাচ্ছিল, অধিনায়ক হিসাবে ময়ঙ্ক অগ্রবালকে আর রাখতে চায় না পঞ্জাব। তবে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, এই খবর ভুল। গত মরসুমে হতাশাজনক পারফরম্যান্স করা সত্ত্বেও ময়ঙ্ককেই অধিনায়ক রেখে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kumble Punjab Kings IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE