Advertisement
০৮ মে ২০২৪
ICC ODI World Cup 2023

রোহিতেরা পা রাখার পরেই কলকাতায় শুরু বৃষ্টি, বিমানবন্দর থেকে সটান ইডেনে দ্রাবিড়

রোহিত, কোহলিরা কলকাতায় পা রাখার সঙ্গে সঙ্গে চিন্তায় পড়ে গেলেন শহরের ক্রিকেটপ্রেমীরা। বিকাল থেকেই শহরের বিভিন্ন জায়গায় ঝিরি ঝিরি বৃষ্টি শুরু হয়েছে। তার মাঝেই ইডেনে গেলেন দ্রাবিড়।

cricket

বৃষ্টিতে ঢাকা ইডেনের মাঠ। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৯:৩৩
Share: Save:

শুক্রবার রোহিত শর্মা, বিরাট কোহলিরা কলকাতায় পা রাখার সঙ্গে সঙ্গে চিন্তায় পড়ে গেলেন শহরের ক্রিকেটপ্রেমীরা। বিকালবেলা থেকেই শহরের বিভিন্ন জায়গায় ঝিরি ঝিরি বৃষ্টি শুরু হয়েছে। ফলে রবিবারের ম্যাচ নিয়ে আশঙ্কা বেড়েছে। ম্যাচ আদৌ হবে কি না, সেই জল্পনা শুরু হয়ে গিয়েছে সমর্থকদের মধ্যে। বৃষ্টির পূর্বাভাস রয়েছে শনিবারেও। তবে রবিবার আকাশ পরিষ্কার থাকারই পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। সমর্থকেরা যদিও এখন থেকেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন।

এ দিন বিকাল থেকেই ইডেন গার্ডেন্সের আউটফিল্ড এবং পিচ ছিল কভার দিয়ে ঢাকা। বিমানবন্দরে নেমে রোহিত, কোহলিদের নিয়ে টিম বাস বাইপাসের হোটেলের দিকে রওনা দিলেও, কোচ রাহুল দ্রাবিড়, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর এবং আরও কিছু সাপোর্ট স্টাফ রওনা দেন ইডেনের দিকে। ইডেনের পিচের কাছে চলে যান তারা। দ্রাবিড়দের দেখে পিচের কভার সরানো হয়। জানা গিয়েছে, দু’টি ট্র্যাক তৈরি রাখা হয়েছে ম্যাচের জন্য। কোনটিতে খেলা হবে তা এখনও ঠিক হয়নি।

সাপোর্ট স্টাফেদের নিয়ে বেশ কিছু ক্ষণ দু’টি পিচ পরীক্ষা করে দেখার পর দ্রাবিড় ফিরে যান। তার আগে ইডেনের পিচ কিউরেটর সুজন মুখোপাধ্যায়ের সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলেন। আসলে দক্ষিণ আফ্রিকার এই দলটি দারুণ ছন্দে রয়েছে। কুইন্টন ডি’কক, এডেন মার্করাম, হেনরিখ ক্লাসেনরা প্রতি ম্যাচেই রান করছেন। ইডেনের পিচে তাঁরা কতটা কার্যকরী হবেন, সেটা নিয়েই আলোচনা হয়েছে বলে সংশ্লিষ্ট মহলের মত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE