Advertisement
২০ জুলাই ২০২৪
Riyan Parag

‘আমাকে নিতেই হবে, ভারতীয় দলে সুযোগ পাবই’, আইপিএলে নজর কেড়ে বলে দিচ্ছেন পরাগ

এ বারের আইপিএলে যে কয়েক জন ক্রিকেটার নজর কেড়েছেন তাঁদের মধ্যে অন্যতম রিয়ান পরাগ। ভারতীয় দলে সুযোগ পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী তিনি।

cricket

রিয়ান পরাগ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ২০:০৫
Share: Save:

ধারাবাহিক ভাবে ভাল খেলেছেন তিনি। রাজস্থান রয়্যালসের মিডল অর্ডারে নজর কেড়েছেন রিয়ান পরাগ। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা না পেলেও এক দিন তিনি ভারতীয় দলে সুযোগ পাবেন বলে জানিয়ে দিচ্ছেন আত্মবিশ্বাসী পরাগ।

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে পরাগ বলেন, “কোনও না কোনও সময় তো আমাকে নিতেই হবে। তাই না? আমার বিশ্বাস আছে। এক দিন আমি ভারতীয় দলে খেলবই। কখন জানি না। সেটা নিয়ে আমি ভাবছি না।”

আগের কয়েকটি মরসুমে সুযোগ পেলেও নিজের সেরাটা দিতে পারেননি পরাগ। কিন্তু তখনও ভারতীয় দলে খেলার বিষয়ে আত্মবিশ্বাসী ছিলেন অসমের এই ব্যাটার। পরাগ বলেন, “যখন রান করতে পারছিলাম না, তখনও একটা সাক্ষাৎকারে বলেছিলাম, আমি ভারতের হয়ে খেলব। আমার নিজের উপর বিশ্বাস রয়েছে। আমি অহঙ্কার করছি না। কিন্তু যে দিন থেকে ক্রিকেট খেলা শুরু করেছি সে দিন থেকে একটাই লক্ষ্য আছে। সেই লক্ষ্য এক দিন পূরণ হবেই।”

চলতি আইপিএলে ১৬টি ম্যাচে ৫৭৩ রান করেছেন পরাগ। ১৪৯.২১ স্ট্রাইক রেটে রান করেছেন তিনি। চারটি অর্ধশতরান করেছেন। কমলা টুপির তালিকায় তিন নম্বরে শেষ করেছেন তিনি। পরাগের এই ধারাবাহিকতার পরে সুনীল গাওস্করের মতো বিশেষজ্ঞ বলেছেন, তিনি পরাগকে ভারতীয় দলে দেখতে পাচ্ছেন। সেই বিশ্বাস রয়েছে পরাগেরও। ভারতীয় দলে খেলার বিষয়ে নিশ্চিত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Riyan Parag IPL 2024 India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE