Advertisement
২৩ জুন ২০২৪
Harshit Rana

চুমু ছুড়ে নির্বাসন! শাস্তির জেরে কি বদলে গিয়েছেন? চ্যাম্পিয়ন হয়ে মুখ খুললেন কেকেআরের হর্ষিত

আইপিএলে নজর কেড়েছেন তিনি। কিন্তু প্রতিযোগিতার মাঝে শাস্তি পেতে হয়েছে তাঁকে। সেই শাস্তি নিয়ে মুখ খুলেছেন কেকেআরের পেসার হর্ষিত রানা।

cricket

হর্ষিত রানা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৯:০২
Share: Save:

১২টি ম্যাচ খেলে ১৯টি উইকেট নিয়েছেন। আইপিএলে নজর কেড়েছেন তিনি। কিন্তু প্রতিযোগিতার মাঝে শাস্তি পেতে হয়েছে তাঁকে। সেই শাস্তি নিয়ে মুখ খুলেছেন কেকেআরের পেসার হর্ষিত রানা। কী বললেন তিনি? শাস্তির জেরে কি বদলে গিয়েছেন হর্ষিত?

সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটার মায়াঙ্ক আগরওয়ালকে আউট করে তাঁর উদ্দেশে চুমু ছুড়েছিলেন হর্ষিত। তার পরেই তাঁকে শাস্তি পেতে হয়। এক ম্যাচ নির্বাসিত করা হয় তাঁকে। তাতে অবশ্য তাঁর খেলার মানসিকতা বদলাবে না বলে জানিয়েছেন হর্ষিত।

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে একটি সাক্ষাৎকারে হর্ষিত বলেন, “এটাই আমার খেলার ধরন। আমি এ ভাবেই বরাবর খেলে এসেছি। মাঠের বাইরে অনেক মজা করি। কিন্তু খেলতে নামার পর আমি কাউকে এক ইঞ্চি জায়গাও দিই না। আমি তো আর মাঠে বন্ধুত্ব করতে আসিনি। প্রথম ওভারে ১৬ রান দিয়েছিলাম। ছক্কা খেলে তো আর হাসব না। আত্মসম্মানে ধাক্কা লাগে। পরের ওভারে উইকেট নিয়ে তাই উল্লাস করেছিলাম। সেই কারণে শাস্তি পেয়েছি। কিন্তু আমার ধরন বদলাবে না। এর পরেও করব।”

আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে মাঠে শাহরুখকে দেখা যায় হর্ষিতের মতো চুমু ছুড়ে উল্লাস করছেন। পরে ট্রফি জিতে গোটা দল ওই কায়দায় উল্লাস করে। নির্বাসিত হওয়ার পরে শাহরুখ তাঁর সঙ্গে কথা বলেছিলেন বলে জানিয়েছেন হর্ষিত। তিনি বলেন, “নির্বাসিত হওয়ার পরে দুঃখ পেয়েছিলাম। সেই সময় শাহরুখ ভাই আমাকে এসে বলেছিল, চিন্তা কোরো নায় ট্রফি জিতে সবাই এই ভাবে উল্লাস করব। শাহরুখ ভাই নিজের কথা রেখেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harshit Rana IPL 2024 KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE