Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

সৌরভের জীবনীচিত্রে কাকে দেখা যাবে মহারাজের ভূমিকায়? অভিনেতা বাছাই প্রায় পাকা

কিছু দিন আগেই সৌরভ জীবনীচিত্রের কাজে মুম্বই গিয়েছিলেন। প্রযোজক এবং পরিচালকের সঙ্গে বৈঠক করেছেন। এখন চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ চলছে। তা হয়ে গেলেই শুরু হবে শুটিং।

picture og Sourav Ganguly

প্রায় চূডান্ত সৌরভের জীবনীচিত্রের অভিনেতা। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৭
Share: Save:

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনীচিত্র তৈরির প্রস্তুতি শুরু হয়েছে বেশ কিছু দিন আগেই। তাঁর চরিত্র কে ফুটিয়ে তুলবেন তা ঠিক করা যাচ্ছিল না। অবশেষে চূড়ান্ত হল অভিনেতার নাম।

খুব তাড়াতাড়িই কলকাতায় শুরু হবে সৌরভের জীবনীচিত্র তৈরির কাজ। শুরু হবে শুটিং। বড় কোনও পরিবর্তন না হলে সৌরভের চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর। সৌরভ শুধু প্রাক্তন ক্রিকেটার বা দেশের অন্যতম সফল অধিনায়ক নন। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডে প্রাক্তন সভাপতিও। তাই তাঁর চরিত্র কে যথাযথ ভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারবেন তা নিয়ে কিছুটা চিন্তায় ছিলেন জীবনীচিত্রের নির্মাতারা। সূ্ত্রের খবর, শেষ পর্যন্ত বলিউড অভিনেতা রণবীরকে চূড়ান্ত করেছেন তাঁরা।

কিছু দিন আগেই সৌরভ জীবনীচিত্রের কাজে মুম্বই গিয়েছিলেন। প্রযোজক এবং পরিচালকের সঙ্গে বৈঠক করেছেন। এখন চিত্রনাট্য চূড়ান্ত করার কাজ চলছে। তা হয়ে গেলেই শুরু হবে শুটিং। রণবীরের সঙ্গে আগেই যোগাযোগ করেছিলেন ছবির নির্মাতারা। কিন্তু তাঁর দিন পেতে সমস্যা হচ্ছিল। বেশ কয়েক দফা আলোচনার পর রণবীর সম্মতি দিয়েছেন বলে জানা গিয়েছে। সৌরভও নিজের চরিত্রের জন্য রণবীরের ব্যাপারে সম্মতি দিয়েছেন নির্মাতাদের। বিকল্প হিসাবে হৃত্বিক রোশন, সিদ্ধার্থ মলহোত্রর কথাও ভেবেছিলেন নির্মাতা।

সব কিছু ঠিক থাকলে অল্প কয়েক দিনের মধ্যেই শুরু হতে পারে সৌরভের জীবনী চিত্র তৈরির কাজ। প্রাথমিক ভাবে খরচ ধরা হয়েছে ২০০ কোটি টাকা মতো। প্রয়োজনে বাড়তে পারে টাকার অঙ্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Ranbir Kapoor biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE