Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ranji Trophy

রঞ্জির কোয়ার্টারে দাপটে শুরু বাংলার, চা বিরতির আগেই ঝাড়খণ্ডের ৭ ব্যাটার সাজঘরে

রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের শুরুটা ভাল করেছে বাংলা। ঘরের মাঠে ঝাড়খণ্ডের বিরুদ্ধে বল হাতে দাপট দেখাচ্ছেন বাংলার পেস বোলাররা।

File picture of Bengal pacer Akash Deep

ঘরের মাঠে বল হাতে চমক দিলেন আকাশ দীপ। বল করতে গিয়েই একের পর এক উইকেট নিলেন তিনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৪:১০
Share: Save:

ইডেন গার্ডেন্সে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের শুরুট খুব ভাল করল বাংলা। ঝাড়খণ্ডের বিরুদ্ধে প্রথমে বল করতে নেমে পিচ ও আবহাওয়াকে কাজে লাগালেন বাংলার পেসাররা। আকাশ দীপ, মুকেশ কুমারদের দাপটে চায়ের বিরতির আগেই ঝাড়খণ্ডের সাত ব্যাটার আউট হয়ে গেলেন।

ঘরের মাঠে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি। অধিনায়কের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করেন বাংলার বোলাররা। শুরু থেকেই নির্দিষ্ট লাইন ও লেংথে বল করছিলেন ঈশান পড়েল, মুকেশরা। হাত খুলে খেলতে পারছিলেন না ঝাড়খণ্ডের ব্যাটারা।

তবে বাংলার হয়ে প্রথম দিনের শুরুতে সব থেকে সফল বোলার আকাশ দীপ। তিনি বল করতে আসার পরেই ঝাড়খণ্ডের উইকেট পড়তে শুরু করে। ঝাড়খণ্ডের প্রথম নয় ব্যাটারের মধ্যে মাত্র দু’জন দু’অঙ্কে পৌঁছাতে পেরেছেন। মাত্র ৭৭ রানে ৫ উইকেট পড়ে যায় ঝাড়খণ্ডের।

একমাত্র কুমার সুরজ রান পেয়েছেন। বাংলার পেস আক্রমণ সামলে অর্ধশতরান করেছেন তিনি। এই প্রতিবেদন লেখার সময় ঝাড়খণ্ডের রান ৫২ ওভারে ৭ উইকেট ১২৯ রান। ৬৯ রান করে ব্যাট করছেন সুরজ। বাংলার হয়ে আকাশ দীপ ৩ ও মুকেশ ২টি উইকেট নিয়েছেন। ১টি করে উইকেট পেয়েছেন আকাশ ঘটক ও ঈশান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE