Advertisement
২৫ জুন ২০২৪
Ranji Trophy 2022-23

ভারতের বাতিল ওপেনারের শতরান রঞ্জির সেমিফাইনালে, লড়াইয়ে থাকল কর্নাটক

৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা কর্নাটককে লড়াইয়ে ফেরালেন ময়ঙ্ক। ২৪৬ বলে ১১০ রান করে অপরাজিত তিনি। প্রথম দিনের শেষে কর্নাটক ৫ উইকেট হারিয়ে তুলেছে ২২৯ রান।

Mayank Agarwal

কর্নাটককে লড়াইয়ে ফেরালেন ময়ঙ্ক আগরওয়াল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৪
Share: Save:

ভারতীয় দল থেকে বাদ গিয়েছেন ময়ঙ্ক আগরওয়াল। সেই ওপেনারই বুধবার সৌরাষ্ট্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুললেন। ৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা কর্নাটককে লড়াইয়ে ফেরালেন ময়ঙ্ক। ২৪৬ বলে ১১০ রান করে অপরাজিত তিনি। প্রথম দিনের শেষে কর্নাটক ৫ উইকেট হারিয়ে তুলেছে ২২৯ রান।

শুরু থেকে উইকেট হারাতে থাকে কর্নাটক। সৌরাষ্ট্রের কুশাং পটেল, চেতন সাকারিয়াদের দাপটে ৭৯ বলে ৪ উইকেট হারায় তারা। ওপেন করতে নেমে এক দিকে ময়ঙ্ক ক্রিজে জমে গেলেও উল্টো দিক থেকে একের পর এক উইকেট হারায় কর্নাটক। রবিকুমার সমর্থ (৩), দেবদত্ত পাড়িক্কল (৯), নিকিন যোশ (১৮) এবং মনীশ পাণ্ডে (৭) রান পাননি। শ্রেয়স গোপালও মাত্র ১৫ রান করে আউট হয়ে যান। রান আউট হন তিনি। ১১২ রানে ৫ উইকেট চলে যায় কর্নাটকের।

সেখান থেকে দিনের শেষ বল পর্যন্ত লড়াই করলেন ময়ঙ্ক। তাঁকে সঙ্গ দেন শ্রীনিবাস শরত। ৫৮ রান করে অপরাজিত কর্নাটকের উইকেটরক্ষক। দিনের শেষ পর্যন্ত অপরাজিত থেকে যান তাঁরা। ময়ঙ্ক ১১টি চার এবং একটি ছক্কা মারেন। রঞ্জির গ্রুপ পর্বেও ধারাবাহিক ভাবে রান করেছেন তিনি। গ্রুপ পর্বে একটি শতরান এবং একটি দ্বিশতরান করেছেন ময়ঙ্ক।

অন্য ম্যাচে, টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলা। মাত্র ৫১ রানে দুই ওপেনার অভিমন্যু ঈশ্বরণ এবং করণ লালকে হারায় তারা। মধ্যপ্রদেশের বোলারদের উপর এর পর শাসন করেন অনুষ্টুপ মজুমদার এবং সুদীপ ঘরামি। দু’জনেই শতরান করেন। দিনের শেষে ৪ উইকেট হারিয়ে ৩০৭ রান তুলেছে বাংলা। ক্রিজে রয়েছেন মনোজ তিওয়ারি এবং শাহবাজ় আহমেদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE