Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Manoj Tiwary

Ranji Trophy 2022: মন্ত্রীমশাইয়ের শতরান, ঝাড়খণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসেও দাপট মনোজের

প্রথম শ্রেণির ক্রিকেটে ২৮তম শতরান করে ফেললেন মনোজ। বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্বের সঙ্গে ক্রিকেট মাঠেও দলকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।

মন্ত্রীর চেয়ার এবং ক্রিকেটের মাঠ, দুই জায়গাতেই সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন মনোজ।

মন্ত্রীর চেয়ার এবং ক্রিকেটের মাঠ, দুই জায়গাতেই সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছেন মনোজ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ১৩:১৩
Share: Save:

প্রথম ইনিংসে ৭৩ রানে শেষ হয়ে গিয়েছিল তাঁর ইনিংস। দ্বিতীয় ইনিংসে সেই ভুল করলেন না। শতরান করলেন এবং দাপটের সঙ্গে করলেন। প্রথম ইনিংসে মনোজ তিওয়ারির মন্থর ইনিংস নিয়ে অনেকে প্রশ্ন তুলছিলেন। সেই সব প্রশ্নকেও মাঠের বাইরে পাঠিয়ে দিলেন বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী। ১৩৬ রান করেন তিনি।

ঝাড়খণ্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে মনোজ ১৫২ বলে শতরান করেন। বাংলার সাজঘরের দিকে দু’হাত দিয়ে হৃদয়ের চিহ্ন তৈরি করে দেখান। বুঝিয়ে দেন বাংলার মন্ত্রিত্ব যেমন করছেন, তেমন ব্যাট হাতেও বাংলার হয়ে খেলতে কতটা ভালবাসেন তিনি। তাঁর ইনিংস সাজানো ছিল দু’টি ছক্কা এবং ১৯টি চার দিয়ে। যে দাপটের সঙ্গে তিনি খেলছেন তাতে স্বস্তি বাংলা শিবিরে।

গ্রুপ পর্বে একটি অর্ধশতরান করেছিলেন মনোজ। হাঁটুর চোট সারিয়ে বাংলা দলে ফিরে গ্রুপ পর্বে খুব বেশি রান করতে পারেননি। নক-আউট পর্বে প্রথম ম্যাচেই রান পেলেন। প্রথম ইনিংসে শতরান না পেলেও, দ্বিতীয় ইনিংসে শতরান করলেন। প্রথম শ্রেণির ক্রিকেটে ২৮টি শতরান করে ফেললেন মনোজ।

বাংলার প্রাক্তন অধিনায়ক জানিয়েছিলেন তাঁর স্বপ্ন বাংলার হয়ে রঞ্জি ট্রফি জেতা। ৩৬ বছর বয়সে রাজনীতির ময়দানে নেমে পড়লেও খেলার ময়দান ছাড়েননি মনোজ। রঞ্জি জয়ের লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন তিনি। ঝাড়খণ্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে এগিয়ে থাকার সুবিধা নিয়ে রঞ্জির সেমিফাইনালে বাংলা। মধ্যপ্রদেশের বিরুদ্ধে মুখোমুখি হবেন মনোজরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Manoj Tiwary bengal cricket Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE