Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ranji Trophy

Ranji Trophy 2022: শুরু বাংলার রঞ্জির প্রস্তুতি, অনুশীলনে নামলেন মনোজরা

অনুশীলনে বাংলা দল। রঞ্জির কোয়ার্টার ফাইনালের আগে শুরু হয়ে গেল প্রস্তুতি। লাল বলের ক্রিকেটে ফেরার আগে নিজেদের তৈরি করে নিচ্ছেন মনোজরা।

অরুণ লালের নজরদারিতে চলছে মনোজের অনুশীলন।

অরুণ লালের নজরদারিতে চলছে মনোজের অনুশীলন। ছবি: টুইটার থেকে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ২১:৫৪
Share: Save:

ঝাড়খণ্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালের ম্যাচ শুরু ৬ জুন। হাতে রয়েছে ১৬ দিন। অনুশীলনে নেমে পড়ছে বাংলা দল। শুক্রবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে (সল্টলেক ক্যাম্পাস) অনুশীলন করলেন মনোজ তিওয়ারিরা।

শুক্রবারের অনুশীলনে মনোজ, অনুষ্টুপ মজুমদাররা উপস্থিত ছিলেন। কোচ অরুণ লালের সামনে চলল সেই অনুশীলন। হাসপাতালে ভর্তি থাকায় আসতে পারেননি সহকারী কোচ সৌরাশিস লাহিড়ী। নেটে অনুশীলন চলল বাংলার ক্রিকেটারদের। তবে পুরো দলকে যে একসঙ্গে এখনই পাওয়া যাবে না তা আগেই জানিয়েছিলেন অরুণ লাল। অনেক ক্রিকেটার ব্যস্ত ক্লাবের খেলায়। বেশ কিছু ক্রিকেটার আইপিএল খেলছেন। এমন অবস্থায় যাঁদের পাওয়া যাচ্ছে, তাঁদের নিয়েই অনুশীলন করছেন বাংলার কোচ।

২৭ মে বেঙ্গালুরু যাবে বাংলা দল। সেখানে দু’টি অনুশীলন ম্যাচ খেলবে তারা। সেই দুই ম্যাচের উপর জোর দিচ্ছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরন। তিনি বলেন, “বেঙ্গালুরুতে দু’টি অনুশীলন ম্যাচ খেলব আমরা। ওখানেই গোটা দলকে এক সঙ্গে পাওয়া যাবে।”

গ্রুপ পর্বের পয়েন্টের হিসেবে অষ্টম দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠলেও ঝাড়খণ্ডকে হাল্কা ভাবে নিচ্ছে না বাংলা। সেই দলের বিরুদ্ধে নামার আগে প্রস্তুতি শুরু করে দিলেন মনোজরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE