Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
David Warner

David Warner: দিল্লির সাজঘরে নাম পাল্টে গিয়েছে ওয়ার্নারের, তাঁকে ডাকা হয়…

একের পর এক নতুন নাম পাচ্ছেন ওয়ার্নার। মজাও পাচ্ছেন খুব। আইপিএলে নতুন দলে এসে রান এবং নাম দুটোই পাচ্ছেন ওয়ার্নার।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ২১:৪৩
Share: Save:

আইপিএল খেলতে এসে ডেভিড ওয়ার্নারের নাম পাল্টে গিয়েছে! দিল্লি ক্যাপিটালসের সাজঘরে যদি শোনেন কেউ ‘পুষ্পা’ বলে হাঁক দিয়েছে, তা হলে জানবেন, অস্ট্রেলিয়ার ওপেনারকে ডাকা হচ্ছে। ওয়ার্নার এখন এই নামেই পরিচিত।

কিছু দিন আগে ‘পুষ্পা’ একটি সিনেমা তৈরি হয়েছে। অল্লু অর্জুন অভিনিত সেই ছবির বেশ কিছু দৃশ্য ক্রিকেট মাঠেও জনপ্রিয় হয়ে গিয়েছে। বিভিন্ন খেলোয়াড়কে দেখা গিয়েছে মাঠের মধ্যে অর্জুনকে নকল করতে। তবে ওয়ার্নার নেটমাধ্যমে তাঁকে নকল করেছেন। ইনস্টাগ্রামে অর্জুনের মতো হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে।

দিল্লি ক্যাপিটালসের পোস্ট করা একটি ভিডিয়োতে ওয়ার্নারকে বলতে শোনা যায়, “রিকি পন্টিং এখানে আমার একটা ডাক নাম বলেছিল, যেটা আমার মনে হয় না কেউ জানত। ওরা আমাকে বলত, ‘লুজ ক্যানন’। আমি যখন প্রথম দলে আসি, যশ ঢুল সেখানে ছিল। ও আমাকে ‘লুজ ক্যানন’ বলে ডাকতে শুরু করে। পরে সেটা বদলে হয়ে যায় ‘বুল’। এখন ও আমাকে ‘পুষ্পা’ বলে ডাকে। ধীরে ধীরে ভাল হচ্ছে এটা।”

এ বারের আইপিএলে প্রথম দু’টি ম্যাচে খেলতে পারেননি ওয়ার্নার। তবে ১১টি ম্যাচ খেলেই ৪২৭ রান করে ফেলেছেন তিনি। পাঁচটি অর্ধশতরানও এসেছে তাঁর ব্যাট থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE