Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Manoj Tiwary

Ranji Trophy 2022: মনোজ-শাহবাজের লড়াই ব্যর্থ হবে? তৃতীয় দিন কোণঠাসা বাংলা

রঞ্জি ফাইনালে যাওয়ার আশা কমছে বাংলার। মধ্যপ্রদেশের বিরুদ্ধে জয়ের পথ কঠিন হচ্ছে। বোলারদের ব্যর্থতায় ব্যর্থ হতে পারে মনোজদের লড়াই।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৭:৫০
Share: Save:

দ্বিতীয় দিনের শেষে মনোজ তিওয়ারি এবং শাহবাজ আহমেদের লড়াই বাংলাকে ম্যাচে ফিরিয়ে এনেছিল। বাংলা শিবিরের আশা ছিল মধ্যপ্রদেশের রান টপকে যেতে না পারলেও সেই রানের কাছাকাছি পৌঁছে যাওয়া। সেই কাজ করতে পারলেও তৃতীয় দিনে বাংলার বোলাররা ব্যর্থ হলেন। মধ্যপ্রদেশ এগিয়ে গেল ২৩১ রানে।

মনোজ ১০২ রান করে আউট হন। বাংলার প্রাক্তন অধিনায়ক ফিরতেই একে একে ফিরে যান বাংলার বাকি ব্যাটাররা। শাহবাজ আউট হন ১১৬ রানে। বাংলার প্রথম ইনিংস শেষ হয় ২৭৩ রানে। ৬৮ রানে এগিয়ে ছিল মধ্যপ্রদেশ। বাংলার বোলারদের লক্ষ্য ছিল যত তাড়াতাড়ি সম্ভব রজত পাটীদারদের সাজঘরে ফেরানো। সেটাই পারলেন না মুকেশ কুমাররা। দিনের শেষে মধ্যপ্রদেশের স্কোর ১৬৩/২। বাংলার থেকে ২৩১ রানে এগিয়ে গিয়েছে তারা।

মধ্যপ্রদেশের ওপেনার যশ দুবেকে ১২ রানে ফিরিয়ে দেন মুকেশ। প্রথম ইনিংসে শতরান করা হিমাংশু মন্ত্রীকে ফেরান প্রদীপ্ত প্রামাণিক। আহত এবং অবসৃত তিন নম্বরে নামা শুভম শর্মা। মধ্যপ্রদেশের হয়ে ক্রিজে রয়েছেন রজত এবং আদিত্য শ্রীবাস্তব। ইডেনে আইপিএলে শতরান করা রজত অপরাজিত ৬৩ রানে। আদিত্য অপরাজিত ৩৪ রানে। মধ্যপ্রদেশের বাকি আট উইকেট ফেলে ফের ব্যাট করতে নেমে এই ম্যাচ জেতা বেশ কঠিন। মনোজদের লড়াই বৃথা হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। যদিও এই বাংলা দল লড়াই করতে জানে। রঞ্জির গ্রুপ পর্বে বডোদরার বিরুদ্ধে ৩৪৯ রান তুলে জিতেছিল বাংলা। সেই আশাতেই বুক বাঁধছেন বাংলার ক্রিকেটপ্রেমীরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE