Advertisement
০৩ মে ২০২৪
CAB

Ranji Trophy 2022: দ্বিতীয় দিনে বাংলার ব্যাটিং বিপর্যয়, মধ্যপ্রদেশের স্পিন মন্ত্রেই কুপোকাত সুদীপরা

দ্বিতীয় দিনের খেলা চলছে। ব্যাটিং বিপর্যয় নিয়ে চিন্তায় বাংলা শিবির। মধ্যপ্রদেশের কুমার কার্তিকেয় চাপে ফেলে দিয়েছে বাংলাকে।

মাত্র চার রান করেন অনুষ্টুপ।

মাত্র চার রান করেন অনুষ্টুপ। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২২ ১৪:০৯
Share: Save:

মধ্যপ্রদেশের ৩৪১ রান তাড়া করতে নেমে প্রথম ওভার থেকেই বিপর্যয় শুরু। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে নজর কাড়া স্পিনার কুমার কার্তিকেয়কে দিয়েই প্রথম ওভারে সাফল্য পেল মধ্যপ্রদেশ। এক ওভারে কোনও রান না করেই ফিরে গেলেন অভিষেক রামন এবং সুদীপ ঘরামি। এই প্রতিবেদন প্রকাশের সময় বাংলার স্কোর ৬৮/৫।

কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ডের বিরুদ্ধে ব্যাট হাতে রেকর্ড গড়া বাংলা সেমিফাইনালে প্রথম ইনিংসে মুখ থুবড়ে পড়ল। যে ব্যাটাররা অন্তত অর্ধশতরান করেছিলেন কোয়ার্টার ফাইনালে, তারা রানই পেলেন না বুধবার। অভিষেক রামন ০, সুদীপ ঘরামি ০, অনুষ্টুপ মজুমদার ৪, অভিমন্যু ঈশ্বরন ২২ এবং অভিষেক পোড়েল ৯ রানে আউট। প্রথম ওভারেই দু’উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলা। সেই ধাক্কা সামলে ওঠার আগেই একে একে ফিরে গেলেন অভিমন্যুরা। ক্রিজে অভিজ্ঞ মনোজ তিওয়ারি। সঙ্গে রয়েছেন শাহবাজ আহমেদ।

মধ্যপ্রদেশের হয়ে দু’টি উইকেট নেন কার্তিকেয়। পুনিত দাতে নেন দু’টি উইকেট। একটি উইকেট নেন স্পিনার সারাংশ জৈন।

বাংলার সমর্থকদের মনে প্রশ্ন, প্রথম ইনিংসে পিছিয়ে থেকেই বিদায় ঘটবে না তো। এ বারের রঞ্জিতে এখনও পর্যন্ত অপরাজিত বাংলা মুখ থুবড়ে পড়বে মধ্যপ্রদেশের বিরুদ্ধে? কিছু আশাবাদী সমর্থক মনে করাচ্ছেন এই রঞ্জির প্রথম ম্যাচের কথা। কটকে বডোদরার বিরুদ্ধে প্রথম ইনিংসে ৮৮ রানে অলআউট হয়ে গিয়েও ম্যাচ জিতেছিল পরের ইনিংসে সাড়ে তিনশো তুলে। সেই চমকের আশাতেই রয়েছেন বাংলার ক্রিকেট সমর্থকরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

CAB Ranji Trophy bengal cricket Manoj Tiwary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE