Advertisement
০২ মে ২০২৪
Ravi Shastri

Ravi Shastri: ভারতীয় দল অতীত, এ বার কি আইপিএল-এ দেখা যেতে পারে কোচ শাস্ত্রীকে

এই মুহূর্তে ভারতীয় দল নিয়েই ব্যস্ত শাস্ত্রী। আইপিএল-এর প্রস্তাব পেলেও সেই বিষয় নিয়ে এখনই ভাবতে নারাজ তিনি।

নতুন চাকরির খোঁজ পেলেন শাস্ত্রী।

নতুন চাকরির খোঁজ পেলেন শাস্ত্রী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১০:০২
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই ভারতীয় দলের কোচ হিসেবে শেষ রবি শাস্ত্রীর মেয়াদ। ইতিমধ্যেই আইপিএল-এর প্রস্তাব পেতে শুরু করেছেন তিনি। সূত্রের খবর, দুবাইতে রবি শাস্ত্রী এবং তাঁর সহকারীদের কোচ হওয়ার প্রস্তাব দিয়েছে আইপিএল-এ আমদাবাদ দলের মালিক সিভিসি গ্রুপ।

এই মুহূর্তে ভারতীয় দল নিয়েই ব্যস্ত শাস্ত্রী। আইপিএল-এর প্রস্তাব পেলেও সেই বিষয় নিয়ে এখনই ভাবতে নারাজ তিনি। আইপিএল-এ এর আগে কোচ হিসেবে দেখা যায়নি তাঁকে। তবে কোচিং ছাড়ার পর ফের ধারাভাষ্যকার শাস্ত্রীকেও দেখতে পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিভিন্ন সম্প্রচারকারী সংস্থা তাঁর সঙ্গে যোগাযোগ করেছে বলে সূত্রের খবর।

আইপিএল-এর কোনও দলের সঙ্গে যুক্ত হলে ভারতীয় ক্রিকেট বোর্ডের ধারাভাষ্যকার হিসেবে কাজ করতে পারবেন না তিনি। তবে ভিভিএস লক্ষ্মণের মতো আইপিএল-এর দলের সঙ্গে যুক্ত হয়েও, অন্য সম্প্রচারকারী চ্যানেলের হয়ে কাজ করতে পারেন তিনি।

সিভিসি গ্রুপ দল গোছানোর কাজে নেমে পড়েছে। বিশ্বের বিভিন্ন খেলার সঙ্গে যুক্ত এই সংস্থা। সেই অভিজ্ঞতা থেকেই দল তৈরির ক্ষেত্রে রবি শাস্ত্রীর মতো পেশাদার কাউকেই নিতে চাইছে তারা। সিভিসি গ্রুপের তরফে যদিও এখনও অবধি শাস্ত্রীকে প্রস্তাব দেওয়ার কথা জানানো হয়নি।

২০২২ সালের আইপিএল হবে ১০টি দলকে নিয়ে। আমদাবাদ ছাড়া দ্বিতীয় নতুন দলটি লখনউ। সেটি কিনেছেন সঞ্জীব গোয়েঙ্কা। আমদাবাদ দলের মালিক সিভিসি গ্রুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravi Shastri CVC IPL 2022 BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE